For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দ্বিতীয়বার বিয়ে করলেন 'বিগবস ৪' বিজয়ী আলি মার্চেন্ট, পাত্রী কে?

এখন আমরা চিরকালের জন্য আড্ডা দিতে পারব, হ্যাপিলি এভার আফটার স্টার এখন।
09:00 PM Nov 04, 2023 IST | Sushmitaa
দ্বিতীয়বার বিয়ে করলেন  বিগবস ৪  বিজয়ী আলি মার্চেন্ট  পাত্রী কে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডে পরপর বিয়ের মরসুম! বিয়ে করলেন বিগবস ৪ বিজয়ী আলি মার্চেন্ট। যিনি ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়, বন্দিনী-সহ একাধিক ধারাবাহিকের জন্যেও পরিচিত।সম্প্রতি মডেল আন্দলিব জাইদির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন আলি মার্চেন্ট।অভিনেতা নিজেই তাঁর অনুগামীদের সঙ্গে খবরটি ভাগ করে নিতে নিজের বিয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি ছবিগুলি শেয়ার করে একটি দীর্ঘ, প্রেমময় ক্যাপশনে লিখেছেন, “এখন আমরা চিরকালের জন্য আড্ডা দিতে পারব, হ্যাপিলি এভার আফটার স্টার এখন। #আলহামদুলিল্লাহ। #জাস্টদিলআন্দআলি। আমি আমাদেরকে প্রতিশ্রুতি হিসেবে দেখি না, বিশেষ সুবিধা হিসেবে দেখি, আমি তোমার সঙ্গে হাসতে, তোমার সঙ্গে কাঁদতে, তোমার যত্ন নিতে পারবো। আমি তোমার সঙ্গে দৌড়তে, তোমার সঙ্গে হাঁটতে, তোমার সঙ্গে গড়তে এবং তোমার সঙ্গে যেন বাঁচতে পারি।"

Advertisement

আন্দলিবও তাঁদের বিয়ের ছবি পোস্ট করেছেন। ছবিতে এই দম্পতিকে অফ-হোয়াইট এবং সোনালি পোশাক পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। আলি একটি শেরওয়ানি পরেছেন, আন্দলিব একটি সোনার সুতোর কাজ দিয়ে শারারা পরেছেন। পোস্টের মন্তব্য বিভাগে তাঁদের অভিনন্দন জানিয়েছেন দম্পতির বন্ধুরা। তবে আলি এর আগে সারা খানকে বিয়ে করেছিলেন, যখন তারা দুজন বিগ বসের ঘরে ছিলেন। যাইহোক, শো থেকে বেরিয়ে যাওয়ার কয়েক মাস পরেই দুজনে বিচ্ছেদের জন্যে আবেদন করেন। সিদ্ধার্থ কান্নানের সঙ্গে আগের একটি সাক্ষাৎকারে, সারা বলেছিলেন যে আলির সঙ্গে তাঁর বিয়ে কখনই বৈধ ছিল না।

Advertisement

তিনি বলেন, “এটা বিয়ে ছিল না। কিন্তু আমি সব সময় এটি সবাইকে ব্যাখ্যা করতে পারি না। এই কারণে আমি এটি সম্পর্কে কথা বলা বন্ধ করে দিয়েছিলাম। বিচ্ছেদকে বিবাহবিচ্ছেদ হিসাবে অভিহিত করা হয়েছিল। যদিও এটি আমাকে পেশাগতভাবে প্রভাবিত করেনি, আমাকে অবাঞ্ছিতভাবে ট্যাগ করা হয়েছিল (একজন বিবাহবিচ্ছেদ)। আমি যতই এটিকে আমার থেকে দূরে সরিয়ে দেওয়ার চেষ্টা করি, এটি অসম্ভব এবং এটি আজও আমাকে তাড়িত করে তোলে।"

Advertisement
Tags :
Advertisement