For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তেড়ে গিয়ে রেস্তোরাঁয় ব্যক্তিকে ঠাসিয়ে চড়, বিপাকে 'বিগবস' বিজয়ী এলভিশ যাদব

যে কারণে আইনি বিপাকে পড়েছেন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্রভাবশালী। তবে বেশ কয়েকটি প্রতিবেদন থেকে জানা যায় যে, ওই ব্যক্তিটি এলভিশকে অনুপযুক্ত কিছু বলার পরেই তিনি শারীরিকভাবে প্রতিক্রিয়া জানান।
11:49 AM Feb 12, 2024 IST | Sushmitaa
তেড়ে গিয়ে রেস্তোরাঁয় ব্যক্তিকে ঠাসিয়ে চড়  বিপাকে  বিগবস  বিজয়ী এলভিশ যাদব
Advertisement

নিজস্ব প্রতিনিধি: একের পর এক কাণ্ড ঘটিয়ে হাইলাইটেড হচ্ছেন 'বিগবস ওটিটি 2'-বিজয়ী এলভিশ যাদব। বিগ বস জেতার আগে তাঁর তেমন খ্যাতি ছিল না বললেই চলে, কিন্তু বিগবসের আঙিনায় প্রবেশ করা মাত্রই তাঁর খ্যাত দ্বিগুণ হয়ে যায়। তবে তিনি ছিলেন বিগবস ওটিটি-র ঘরে WildCard এন্ট্রি প্রতিযোগী। wildcard এন্ট্রি প্রতিযোগী হয়েও বিজয়ের খেতাব জিতেছেন, এবং প্রিয় প্রতিযোগীর মধ্যে একজন ছিলেন। কিন্তু বিগ বসের ঘর থেকে বেরোনোর পর থেকেই একের পর এক কাণ্ডে তাঁর নাম শিরোনাম হচ্ছে। গত বছর কোবরা সাপের বিষ পাচারের অভিযোগে প্রায় গ্রেফতার হয়েই যাচ্ছিলেন এলভিশ, কিন্তু শেষমেষ গ্রেফতার হননি তিনি। তবে তাঁর বিরুদ্ধে এখনও মামলা চলছে। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার একটি রেস্তোরাঁয় একজন ব্যক্তিকে চড় মেরে ফের শিরোনামে উঠলেন এলভিশ যাদব।

Advertisement

সম্প্রতি জয়পুরের রেস্তোরাঁয় একজন ব্যক্তিকে চড় মারেন এলভিশ, সেই ভিডিওই এখন ঝড়ের বেগে ভাইরাল। যে কারণে আইনি বিপাকে পড়েছেন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্রভাবশালী। তবে বেশ কয়েকটি প্রতিবেদন থেকে জানা যায় যে, ওই ব্যক্তিটি এলভিশকে অনুপযুক্ত কিছু বলার পরেই তিনি শারীরিকভাবে প্রতিক্রিয়া জানান। এক্স-এর একজন ব্যবহারকারীর অ্যাকাউন্ট থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। যেখান থেকে একটি ছোট অডিও ক্লিপও ভাইরাল হয়েছে। যেখানে এলভিশকে ঘটনার ব্যাখ্যা করতে শোনা যায়। পোস্টের ক্যাপশনে ওই ব্যবহারকারী লেখেন, ''সত্যি বলতে, অসম্মানের পরিণতি আছে এবং @ElvishYadav হালকাভাবে সহ্য করেননি। একটি থাপ্পড় কঠোর মনে হতে পারে, কিন্তু তাই কারো পরিবারকে অপমান করা। সম্মান একটি দ্বিমুখী রাস্তা, এবং কখনও কখনও এটি অন্যদের মনে করিয়ে দেওয়ার জন্য একটি শক্তিশালী প্রতিক্রিয়া। সুতরাং, রায় দেওয়ার আগে, প্রসঙ্গটি বিবেচনা করুন।''

Advertisement

গত বছরের নভেম্বরে, নয়ডায় একটি রেভ পার্টিতে সাপের বিষ সরবরাহ এবং ব্যবহার সংক্রান্ত একটি মামলায় এলভিশের নাম উল্লেখ করা হয়েছিল। উল্লেখ্য, নয়ডা পুলিশ একটি রেভ পার্টি ভাঙার পরে এলভিশের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল যেখানে সাপ এবং বিষ উদ্ধার করা হয়েছিল। এরপর বিগ বস ওটিটি বিজয়ীকে নয়ডা পুলিশ কয়েক ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছিল। পিপল ফর অ্যানিম্যালস (পিএফএ) সংস্থার দায়ের করা অভিযোগের ভিত্তিতে, নয়ডা পুলিশ সেক্টর 51-এ অবস্থিত একটি ব্যাঙ্কোয়েট হলে অভিযান চালিয়ে রাহুল, তিতুনাথ, জয়করণ, নারায়ণ এবং রবিনাথ নামে পাঁচজনকে গ্রেফতার করে।

Advertisement
Tags :
Advertisement