For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিগবসে শত্রুতার জের, প্রদীপ অ্যান্টনিকে তাড়ানোর দায়ে ভানিতার উপর ভয়াবহ হামলা

উপরন্তু, তিনি 'বিগ বস' প্রতিযোগী, প্রদীপ অ্যান্টনির সমর্থককেও দায়ী করেছেন। ঘটনার বর্ণনা করে, ভানিতা লিখেছেন, 'ভগবানই জানেন কে তাঁকে নির্মমভাবে আক্রমণ করেছে! একজন তথাকথিত প্রদীপ অ্যান্টনির সমর্থক।
02:19 PM Nov 26, 2023 IST | Sushmitaa
বিগবসে শত্রুতার জের  প্রদীপ অ্যান্টনিকে তাড়ানোর দায়ে ভানিতার উপর ভয়াবহ হামলা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিগবসের ঘরে থাকা বিদ্বেষ, বাস্তবের মাটিতে যে কতটা ভয়ঙ্কর রূপ নিতে পারে, তা হারে হারে বুঝলেন অভিনেত্রী ভানিতা বিজয়কুমার। যিনি 'বিগ বস তামিল'-এর প্রাক্তন প্রতিযোগীও বটে। এদিন অভিনেত্রী তাঁর টুইটার অ্যাকাউন্টে এসে জানালেন যে, গতকাল অর্থাৎ শনিবার ২৫ নভেম্বর একজন অজ্ঞাত ব্যক্তির দ্বারা মারাত্মক হামলার সম্মুখীন হয়েছেন তিনি। অভিনেত্রীর কথায়, সম্ভবত তাঁর উপর কোনও ক্ষোভ থেকেই এই ঘটনা ঘটেছে। এই মূহুর্তে 'বিগবস তামিল ৭'-এর একজন প্রতিযোগী ভানিতা বিজয় কুমারের মেয়ে জোভিকা। যিনি 'বিগবস তামিল ৭'-এর অন্য একজন প্রদীপ অ্যান্টনি বিরুদ্ধে প্রতিবাদে অংশ নিয়েছিলেন। যার ফলে শেষ পর্যন্ত শো থেকে তাড়িয়ে দেওয়া হয় প্রদীপ অ্যান্টনিকে। সম্ভবত সেই কারণেই তাঁর উপর হামলা চালিয়েছে প্রদীপের দলবল। এই ঘটনার প্রতিক্রিয়া। ভানিতার মেয়ে জোভিকা চলমান 'বিগ বস 7 তামিল'-এর একজন প্রতিযোগী।

Advertisement

২৬শে নভেম্বর রবিবার ভানিতা এক্স-এ গিয়ে বলেন যে, তিনি একজন অজ্ঞাত হামলাকারীর দ্বারা মারাত্মক আক্রমণের সম্মুখীন হয়েছেন, যার ফলে তাঁর মুখ ফুলে গিয়ে রক্তক্ষরণ শুরু হয়েছে। অভিনেতা তাঁর আহত চোখের একটি ছবিও শেয়ার করেছেন, যেটি দৃশ্যত ফোলা এবং বিবর্ণ মুখ। তিনি দাবি করেছেন যে তার মেয়ে জোভিকা এবং অন্যরা সহ প্রতিযোগী প্রদীপ অ্যান্টনির বিরুদ্ধে প্রতিবাদ করার পরে এই হামলাটি হয় তাঁর উপর। শেষ পর্যন্ত শোতে তাকে লাল কার্ড দেওয়া হয়। তিনি লিখেছেন, "সাহসীভাবে আমার আক্রমণ পোস্ট করছি। #BiggBoss7Tamil শুধুমাত্র টিভিতে একটি গেম শো।" উপরন্তু, তিনি 'বিগ বস' প্রতিযোগী, প্রদীপ অ্যান্টনির সমর্থককেও দায়ী করেছেন। ঘটনার বর্ণনা করে, ভানিতা লিখেছেন, "ভগবানই জানেন কে তাঁকে নির্মমভাবে আক্রমণ করেছে! একজন তথাকথিত প্রদীপ অ্যান্টনির সমর্থক। আমি এদিন #BiggBoss Tamil7 পর্যালোচনা শেষ করে রাতের খাবার খেয়ে গাড়িতে বেরিয়ে গেলাম, গাড়ি থেকে নামতেই আমি আমার বোন সৌম্যর বাড়িতে পার্ক যাচ্ছিলাম, তখন অন্ধকার ছিল। লোকটি কোথাও থেকে হাজির হয়ে বলল লাল কার্ড কুদুক্রেঙ্গালা (আপনি লাল কার্ড দিচ্ছেন!)।

Advertisement

এরপর সে আমার মুখে জোরে আঘাত করে পালিয়ে যায়। খুব ব্যথায় আমার মুখে রক্তপাত শুরু হয় এবং চিৎকার করছিলাম। আশেপাশে কেউ ছিল না। বেলা ১টার দিকে আমি আমার বোনকে নিচে ডাকলাম। এরপর পুলিশে এই ঘটনাটি জানাতে গেলাম কিন্তু আমি তাঁকে বলেছিলাম যে আমি প্রক্রিয়ার উপর আস্থা হারিয়ে ফেলেছি।" তিনি আরও বলেন, "আমি প্রাথমিক চিকিৎসা নিলাম এবং রাগের বাড়ি ছেড়ে চলে গিয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত আমার আক্রমণকারীকে শনাক্ত করতে পারিনি।" সোশ্যাল মিডিয়ায় সক্রিয় খুবই ভানিতা, 'বিগ বস 7 তামিল'-এর চারপাশে বিতর্কের বিষয়ে তার চিন্তাভাবনা এবং মন্তব্য সবসময় তিনি প্রকাশ করেন।

Advertisement
Tags :
Advertisement