For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাংলায় একের পর এক সোনার দোকানে ডাকাতির নেপথ্য বিহারের চাচী, তাজ্জব পুলিশ

05:58 PM Jul 11, 2024 IST | Srijita Mallick
বাংলায় একের পর এক সোনার দোকানে ডাকাতির নেপথ্য বিহারের চাচী  তাজ্জব পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ডোমজুড়ে সোনার  দোকানে ডাকাতি কাণ্ডে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। তদন্তের শুরুতে হাওড়ার ডাকাতিকাণ্ডে সুবোধ সিংহ ও তাঁর সঙ্গীদের নাম উঠে এসেছিল। কিন্তু তদন্ত যত এগোচ্ছে ততই উঠে আসছে একের পর এক তথ্য। সামনে এসেছে এই ডাকাতির ঘটনার সঙ্গে মূলচক্রী এক মহিলা। তিনি বিহারের এক ‘চাচি’।

Advertisement

কে এই মহিলা? জানা গিয়েছে, ওই মহিলা হলেন আশা মাহাতো। তিনি বিহারের বাসিন্দা। বৃহস্পতিবার তাঁকে ট্রানজিট রিমান্ডে হাওড়াতে নিয়ে আসা হয়েছে। এদিন তাঁকে হাওড়া জেলা হাসপাতালে শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর আদালতে তোলা হয়েছে । তাঁর পরনে ছিল  সাদামাটা শাড়ি। হাতে পলা। মাথায় সিঁদুর। যেন একেবারে গৃহবধূ। আর তিনিই নাকি সোনার দোকানে ডাকাতির মূল যুক্ত। জানা গিয়েছে, আগে কুখ্যাত দুষ্কৃতী সুবোধ সিংয়ের গ্যাংয়ে ছিল ‘চাচি’। আসানসোলের হীরাপুরে একটি ভাড়াবাড়িতে বসে ডোমজুড়ের সোনার দোকানে ডাকাতির ব্লুপ্রিন্ট তৈরি করে সে।  এরপর  ডোমজুড়ের অঙ্কুরহাটিতে এসে ডাকাতির আগে  গোটা এলাকা  রেইকি করে। তার পরই চলে ডাকাতি।

Advertisement

উল্লেখ্য, গত মাসে চার সশস্ত্র দুষ্কৃতীর একটি দল ডোমজুড়ের একটি সোনার দোকানে ডাকাতি করে। সেইসময় বন্দুকের কুঁদো দিয়ে মারধর করে লুট করে। তদন্তে নামেন হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা। তদন্তে নেমেই তাঁরা বুঝতে পারেন ভিনরাজ্যের কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত। ইতিমধ্যে এই ঘটনায়  বিহার থেকে ৫ জনকে গ্রেপ্তার করেছে  পুলিশ।

Advertisement
Tags :
Advertisement