OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দলবিরোধী কাজের জন্য বীরভূমে ৫ কংগ্রেস নেতাকে বহিষ্কার

05:47 PM Apr 01, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,বীরভূম: লোকসভা ভোটের মুখে বীরভূমের পাঁচজন কংগ্রেস নেতাকে দলবিরোধী কাজের অভিযোগে ও বিজেপির সঙ্গে সম্পর্ক রাখার অভিযোগে দল থেকে বহিস্কার(Suspend) করল দল। ঘোষণা করলেন কংগ্রেসের জেলা সভাপতি তথা দলের লোকসভা ভোটের প্রার্থী মিল্টন রশিদ। যদিও কংগ্রেসের বিরোধীতা করেননি বলে দাবি করলেন সদ্য সাসপেন্ড হওয়া মৃণাল বোস। তিনি দাবি করলেন অধীর চৌধুরী আমাকে সাসপেন্ড করতে পারেন না। এআইসিসি একমাত্র সাসপেন্ড করতে পারে।

মিল্টন রশিদ(Milton Rasid) বলেন, বিজেপি প্রার্থীর নাম ঘোষণার পর থেকে দলের কেউকেউ কংগ্রেসের ক্ষতি করার চেষ্টা করছে। বিজেপি প্রার্থী দেবাশীষ ধর অতীতে বীরভূমের পুলিশ আধিকারিক ছিলেন। সেজন্য কোনো কোনো নেতার সঙ্গে তার সখ্যতা ছিলো। আর তাই তার নাম ঘোষণার পর কংগ্রেসের মুখোশ পরে ঘুরছিলো এরা। অধীর চৌধুরী সবকিছুর জট কাটালেন।

অধীর চৌধুরীর অনুমতি নিয়ে জেলা কংগ্রসের মিটিং করেছি। দলবিরোধী কাজ বরদাস্ত করা হবেনা। নাম আমি পাঠাই নি এআইসিসির কাছে।অধীর চৌধুরী(Adhir Chowdhury) সাসপেন্ড করেছেন মৃণাল বোস (জেলা কার্যকরী সভাপতি) , সঞ্জয় অধিকারী (প্রাক্তন জেলা সভাপতি), অপুর্ব চৌধুরী (পিসিবি মেম্বার), রথিন সেন (পিসিবি মেম্বার), সত্যব্রত ভট্টাচার্য (পিসিবি মেম্বার)। এই ঘটনাটি কেন্দ্র করে বীরভূমের রাজনীতিতে জোর শোরগোল শুরু হয়েছে।

Tags :
Birbhum 5 Congress Leader SuspendBirbhum Milton Sardar Announce 5 Congress Leader Suspend
Next Article