OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পণের দাবিতে স্ত্রীকে মারধরের অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে

09:49 PM Apr 15, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মল্লারপুর: বীরভূমের মল্লারপুর থানার রুকুনপুর গ্রামের তাজকেরা বিবির বেশ কয়েক বছর আগে বিবাহ হয় মল্লারপুর থানার(Malalrpur P.S.) উপর কেন্দ্রেরা গ্রামের রওশন আলীর সঙ্গে। তাজকেরা বিবি ও তার পরিবারের লোকজন সংবাদ মাধ্যমকে জানান দীর্ঘদিন তাজকেরা বিবিকে নির্যাতন করত তার স্বামী রওশন আলী। শারীরিক ও মানসিক নির্যাতন করত। কখনো বিড়ি বা সিগারেটের আগুন দিয়ে ছ্যাকা দিতো শরীরে। আবার কখনো প্রাণে মেরে ফেলানো চেষ্টা করেছিল। এছাড়াও তাজকেরা বিবিকে চাপ সৃষ্টি করে তার বাবার বাড়ির জমি জায়গা ভাগ নেওয়ার জন্য।

এ অশান্তির সহ্য করতে না পেরে তাজকেরা বিবি তার পরিবারকে জানায়। গ্রাম্য ফয়সালা মাধ্যমে তাকে বছরখানেক আগে নিয়ে চলে আসে রুকুনপুর নিজ বাবার বাড়িতে।এর পরে তাজকেরা বিবির স্বামী রওশান আলী কর্মসূত্রে গ্রাম থেকে ভিন রাজ্যে চলে যায়। এক বৎসর পর এই ঈদে রওশান আলী বাড়ি ফেরেন। খবর পেয়ে তাজকেরা বিবি তার শ্বশুরবাড়ির অন্য একটা বান্ধবীর বাড়িতে হাজির হয়। আর রওশন আলী ও তার পরিবারের লোকজন তাকে ডেকে নিয়ে গিয়ে মারধর শুরু করে। গ্রামের মানুষজন তাজকেরা বিবির বাড়িতে অর্থাৎ তার বাবার বাড়িতে খবর দেয় ও তার ভাইদেরকে ফোন করে বিষয়টি জানায়।

তাজকেরা বিবির ভাইরা ঘটনাস্থলে পৌঁছালে তাদেরকেও লাঠি রড দিয়ে রওশন আলী ও তার লোকজন মেরে মাথা ফাটিয়ে দেয় এবং পায়ে আঘাত করে বলেও জানা যায়। বর্তমানে তিন জনেকেই তাজকেরা বিবি সহ তার দুই ভাই মল্লারপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে(Mallarpur Hospital) নিয়ে আসা হয়। তাদের শারীরিক অবনতি হওয়ায় পরবর্তীতে তাদেরকে রামপুরহাট মেডিকেল কলেজ(Rampurhat Medial College Hospital) হসপিটালে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা যায়।

Tags :
Birbhum Clash 3 InjuredMallarpur Police Station
Next Article