For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হুড়মুড়িয়ে ভেঙে পড়ল স্বাস্থ্য কেন্দ্রের পাঁচিল, নিহত ১

05:01 PM Mar 24, 2024 IST | Srijita Mallick
হুড়মুড়িয়ে ভেঙে পড়ল স্বাস্থ্য কেন্দ্রের পাঁচিল  নিহত ১
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ আচমকাই ভেঙে পড়ল  স্বাস্থ্য কেন্দ্রের পাঁচিল। আর তাতেই মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুর থানায়। রবিবার বীরভূমের মল্লারপুরের তালোয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের ভগ্নপ্রায় দেঁওয়াল ভেঙে পড়ে । আর তাতেই চাপা পড়ে মর্মান্তিক মৃত্যু হল সোম কিসকু নামে এক আদিবাসী যুবকের ।

Advertisement

স্থানীয় সুত্রে জানা যায় যে রাজমিস্ত্রীর শ্রমিকের কাজ  করে নিহত ওই যুবক। সে থাকতেন তালোয়া গ্রামে  শ্বশুর বাড়িতে।  এদিন  শৌচকর্ম করতে তিনি স্বাস্থ্য কেন্দ্রে যান। আর তখনই  দেওয়াল  ধসে পড়ে। স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরে প্রশাসনকে জানিয়েও কোনো সুরাহা হয় না । স্বাস্থ্যকেন্দ্রে পরিকাঠামো থেকে যথাযত চিকিৎসা পরিষেবাও মেলে না ।

Advertisement

উল্লেখ্য, খবর পেয়ে ঘটনাস্থলে যায় মল্লারপুর থানা পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট মেডিকেল কলেজে পাঠায় । যুবকের অকাল প্রয়ানে শোকস্তব্ধ আদিবাসী গ্রাম । একদিকে যেমন এই ঘটনাকে কেন্দ্র করে আদিবাসী গ্রামে শোকের ছায়া নেমেছে। ঠিক তার পাশাপাশি তালোয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রকে নিয়ে এক বড়সড় দুর্ঘটনার ও আশঙ্কা করছে স্থানীয় গ্রামবাসীরা। ইতিমধ্যেই এই ঘটনার পর শোকপ্রকাশ করেছেন রামপুরহাট স্বাস্থ্য জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক । তিনি বলেন,’এই মৃত্যুর ঘটনা খুব দুর্ভাগ্যজনক। আমরা প্রশাসনিকভাবে পদক্ষেপ করছি।‘  তবে কবে ঠিক হবে সেই স্বাস্থ্য কেন্দ্র তা এখন অধরা রয়েছে।

Advertisement
Tags :
Advertisement