For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পরণে শাড়ি, ত্রিশূল হাতে গুণ্ডাদের শায়েস্তা, চলছে পবিত্র উৎসব, আসছে পুষ্পরাজ

গুন্ডাদের যখন মারধর করছেন তিনি, তখন শত শত মানুষ তাকে দেখছে। টিজারে পাওয়ার-প্যাকড 'জ্যাথারা' সিকোয়েন্স দেখানো হয়েছে। যেটি 'সম্মাক্কা সরলাম্মা জাথারা' নামে পরিচিত।
12:10 PM Apr 08, 2024 IST | Sushmitaa
পরণে শাড়ি  ত্রিশূল হাতে গুণ্ডাদের শায়েস্তা  চলছে পবিত্র উৎসব  আসছে পুষ্পরাজ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টানা ৪ বছরের অপেক্ষার অবসান। ২০২৪ সালের ১৫ অগস্ট মুক্তি পাবে বহু প্রতীক্ষিত সিনেমা 'পুষ্পা: দ্য রুল'। ছবির প্রথম পার্ট রিলিজ করেছিল ২০২১ সালে করোনার মরসুমে। বক্সঅফিসে রীতিমতো ঝড় তুলেছিল এই ছবিটি। বিশ্বব্যাপী প্রায় ৫০০ কোটির উপরে আয় করেছিল ছবিটি। ছবির গান থেকে প্রতিটি সংলাপ, তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের দুর্ধর্ষ অভিনয়, ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মান্দান্নার সঙ্গে তাঁর রোমান্টিকতা, সবটাই ভক্তের মনে ঝড় তুলেছিল। ছবির গান, সংলাপগুলি এখনও ভক্তের মনে তাজা। বলা চলে, সুপারস্টার আল্লু অর্জুনের দীর্ঘ কেরিয়ারের সবথেকে সফল ছবি ছিল এটি। ছবির সাফল্যের পরেই ভক্তদের চাহিদার কথা মাথায় রেখে নির্মাতারা জানিয়ে দিয়েছিলেন ছবির দ্বিতীয় ও তৃতীয় পার্টও মুক্তি পাবে। অবশেষে ৩ বছরের অপেক্ষার পর মুক্তি পেতে চলেছে 'পুষ্পা দ্য রুল'। গত বছরেই ছবির পোস্টার, প্রথম টিজার মুক্তি পেয়ে গিয়েছিল। যা কিনা অভিনেতার ভক্তদের অপেক্ষার বাধ ভেঙে দিয়েছিল।

Advertisement

যেখানে কালি রূপে আল্লুর ভয়াবহ লুক দেখে রীতিমতো বেসামাল হয়ে উঠেছিল ভক্তকুল। দিন কয়েক আগেই ছবির নির্মাতার জানিয়ে দিয়েছিলেন 'পুষ্পা ২'-এর টিজার মুক্তি পাচ্ছে ৮ এপ্রিল। যেমন কথা, তেমন কাজ। মুক্তি পেল 'পুষ্পা ২'-এর টিজার।প্রত্যাশা অনুযায়ী, টিজারেই ভক্তের মন জয় করলেন অভিনেতার। টিজারে দেখা যাচ্ছে, তাঁর পরণে ছাঁই বর্ণের শাড়ি, কোমরে মোটা ধাঁচের কোমরবন্ধনী, লম্বা চুল, পায়ে ঘুঙুর। বোঝাই যাচ্ছে, পুষ্পা ১-এর থেকেও বেশি ছাপ ফেলতে চলেছে পুষ্পা ২। শাড়ি পরেই আল্লু অর্জুনের গুন্ডাদের সঙ্গে লড়াই হুঁশ উড়িয়েছে ভক্তদের।

Advertisement

ইউটিউবে পোস্ট করার ১৫ মিনিটের মধ্যেই ছবির পছন্দের সংখ্যা ৩০০ লাখ ছাড়িয়ে গেছে। এদিকে আজ আল্লু অর্জুনের ৪২ তম জন্মদিন, সেই উপলক্ষে টিজারটি উন্মোচন করলেন ছবির নির্মাতারা। টিজারটিতেই বোঝা যাচ্ছে, ব্লকবাস্টার হওয়ার জন্য প্রয়োজনীয় সমস্ত উপাদান রয়েছে৷ মিথ্রি মুভি মেকার্স, 'পুষ্পা'-এর প্রোডাকশন হাউস, আল্লু অর্জুনকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ছবিটির টিজার লিঙ্ক শেয়ার করেছে।

তাদের পোস্টে লেখা ছিল, "তার আগমন উদযাপন করুন। ভিতরে তার আগুনকে পূজা করুন। গুজবাম্পের অভিজ্ঞতা নিন। শুভ জন্মদিনের আইকন স্টার @আল্লুআর্জুন।" আল্লু অর্জুন টিজার লিঙ্কটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, "জন্মদিনের শুভেচ্ছার জন্য আমি আপনাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই! আমার হৃদয় কৃতজ্ঞতায় পূর্ণ। দয়া করে এই টিজারটিকে আমার ধন্যবাদ বলার উপায় হিসাবে নিন!" 'পুষ্পা: দ্য রুল'-এর এক মিনিটের টিজারে একটি মন্দির উৎসবের সেট-আপ দেখানো হয়েছে যেখানে শাড়ি পরা আল্লু অর্জুনের পুষ্পরাজ হাতে ত্রিশূল নিয়ে হাঁটছেন। গুন্ডাদের যখন মারধর করছেন তিনি, তখন শত শত মানুষ তাকে দেখছে। টিজারে পাওয়ার-প্যাকড 'জ্যাথারা' সিকোয়েন্স দেখানো হয়েছে। যেটি 'সম্মাক্কা সরলাম্মা জাথারা' নামে পরিচিত। মুলত এটি উপজাতীয় দেবদেবীদের সম্মান জানানোর একটি উৎসব। যেটি তেলঙ্গানায় উদযাপিত হয় এবং প্রতি বছর, ১০ মিলিয়নেরও বেশি ভক্ত চার দিনের অনুষ্ঠানে অংশ নেয়।

বহুল প্রতীক্ষিত সিক্যুয়েল, 'পুষ্পা: দ্য রুল' ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। ছবিতে আল্লু অর্জুন, রশ্মিকা মান্দান্না এবং ফাহাদ ফাসিল প্রধান চরিত্রে অভিনয় করেছেন। তবে 'পুষ্পা 2'-এর শুটিং এখনও চলছে এবং আগামী মাসেই শেষ হবে। মিথ্রি মুভি মেকার্স এবং সুকুমার রাইটিংস দ্বারা যৌথভাবে প্রযোজিত, 'পুষপা: দ্য রুল'-এর সঙ্গীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। চিত্রগ্রাহক মিরোস্লো কুবা ব্রোজেক এবং সম্পাদক কার্তিকা শ্রীনিবাস এবং রুবেন প্রযুক্তিগত দলের অংশ।

Advertisement
Tags :
Advertisement