For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অসুস্থ রেখাকে নিয়ে হাসপাতালে দৌড় বিজেপির, শিকেয় উঠেছে প্রচার

এর পর আবার কবে থেকে ভোটের প্রচারে নামবেন রেখা, নাকি তিনি আর নামতে পারবেনই না, তা তাঁর শারীরিক অবস্থার ওপর নির্ভর করছে বলে জানিয়েছে বিজেপি।
12:32 PM Apr 05, 2024 IST | Koushik Dey Sarkar
অসুস্থ রেখাকে নিয়ে হাসপাতালে দৌড় বিজেপির  শিকেয় উঠেছে প্রচার
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: একি অবস্থা বিজেপি! যাকে সামনে রেখে মাঠ দখলে নেমেছো, সেই কিনা বার বার অসুস্থ হয়ে ভর্তি হচ্ছে হাসপাতালে! হ্যাঁ ঠিকই পড়ছেন, আবারও অসুস্থ হয়ে পড়লেন উত্তর ২৪ পরগনা(North 24 Pargana) জেলার বসিরহাট লোকসভা কেন্দ্রের(Basirhat Constituency) বিজেপি প্রার্থী(BJP Candidate) তথা সন্দেশখালির নির্যাতিতা রেখা পাত্র(Rekha Patra)। এদিন অর্থাৎ শুক্রবার বসিরহাট পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের ভোটের প্রচারে বেরোনোর কথা ছিল রেখার। প্রচার শুরু হওয়ার কথা ছিল সকাল ১১টা নাগাদ। তার আগেই অসুস্থ হয়ে পড়েন বিজেপির এই প্রার্থী। রেখা। তড়িঘড়ি তাঁকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে বলে বিজেপির তরফে জানানো হয়। কলকাতার কোনও এক বেসরকারি হাসপাতালে রেখে তাঁর চিকিৎসা করানো হবে বলেই জানা গিয়েছে। একই সঙ্গে এদিনের জন্য বসিরহাটে প্রভার স্থগিত করে দেওয়া হয়েছে বলেই জানা গিয়েছে। এর পর আবার কবে থেকে ভোটের প্রচারে নামবেন রেখা, নাকি তিনি আর নামতে পারবেনই না, তা তাঁর শারীরিক অবস্থার ওপর নির্ভর করছে বলে জানিয়েছে বিজেপি।

Advertisement

উল্লেখ্য, গত মাসেও এক বার ভোটের প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন রেখা। সন্দেশখালিতে সভা করার সময় অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সেই সময় তাঁকে কল্যাণী এমসে নিয়ে যাওয়া হয়েছিল। সেই সময় বিজেপি সূত্রে খবর ছিল, অতিরিক্ত চাপ ও গরমে শরীরে জলের অভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন রেখা। এবার তাঁর অসুস্থতার কারণ কী তা এখনও জানা যায়নি। সন্দেশখালির ঘটনায় টিভির পর্দায় বার বার ভেসে উঠেছিল রেখার মুখ। নারী নির্যাতনের একের পর এক অভিযোগ তুলে প্রকাশ্যে শাসক তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়ে অচিরেই ‘প্রতিবাদী মুখ’ হিসাবে পরিচিত হন রেখা। বিজেপি থেকে তাঁকে দলের প্রার্থীও বানিয়ে দেওয়া হয়। কিন্তু তারপর থেকেই যত বিপত্তি। ক্রমশ কমেছে রেখার জনপ্রিয়তা, গ্রহণযোগ্যতা। এমনকি রেখার ওপর ক্ষুব্ধ খোদ সন্দেশখালির মহিলারাও। এই অবস্থায় বার বার অসুস্থ হয়ে প্রচার থেকে দূরে সরে থেকে কার্যত নিজের পরাজয় নিশ্চিত করেছেন সন্দেশখালির এই নির্যাতিতা। অন্তত এমনটাই অভিমত স্থানীয় বাসিন্দা থেকে বিজেপির কর্মী সমর্থকদের একাংশের।

Advertisement

Advertisement
Tags :
Advertisement