For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কেউ দেওয়াল লিখলেন, কেউ মা-বাবাকে প্রণাম করে শুরু করলেন প্রচার

07:28 PM Mar 03, 2024 IST | Subrata Roy
কেউ দেওয়াল লিখলেন  কেউ মা বাবাকে প্রণাম করে শুরু করলেন প্রচার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শনিবার বিজেপি পক্ষ থেকে গোটা দেশের পাশাপাশি এ রাজ্যের কুড়িটি প্রার্থীর নাম ঘোষণা করা হয়। তাই একটুকু সময় নষ্ট করতে নারাজ বিজেপি প্রার্থীরা। রবিবার প্রথম ছুটির দিনে কেউ জনসংযোগ করতে ঘুরে বেড়ালেন জনবহুল এলাকায় , কেউ আবার মন্দিরে পুজো দিলেন, মোটরসাইকেল নিয়ে মিছিল করলেন এবং দেওয়াল লিখলেন।শনিবার নাম ঘোষণা হওয়ার পরেই প্রথম দিনের ভোট প্রচার করলেন মালদা উত্তরের বিজেপি প্রার্থী খগেন মুর্মু(Khagen Murmu)।মালদা বিধানসভার সাহাপুর সেতু মোড় থেকে বাইক রেলি করে মহামায়া মন্দিরে পূজো দিলেন। তারপর যোগ দেন মুচিয়াতে দেওয়াল লিখন কর্মসূচিতে।

Advertisement

ভোট প্রচারে রবিবার বের হন শান্তিপুর বিধানসভার অন্তর্গত আরপাড়া বাজারে রানাঘাটের সাংসদ তথা লোকসভা নির্বাচনের প্রার্থী শ্রী জগন্নাথ সরকার। এদিকে নিজের ঈশ্বর তুল্য মা-বাবার আশীর্বাদ নিয়ে রবিবার বীরভূম জেলার বোলপুরে(Bolpur) প্রচারে নেমে পড়লেন বোলপুরের প্রার্থী শ্রীমতি পিয়া সাহা।বোলপুর সাংগঠনিক জেলার লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী শ্রীমতী পিয়া সাহা (Piya Saha)রবিবার বিকালে বোলপুর সাংগঠনিক জেলার বিজেপি পার্টি অফিসে গিয়ে সকল কার্যকর্তাদের সঙ্গে দেখা করেন ও কিভাবে ভোটের প্রচার শুরু করা হবে বোলপুর লোকসভা কেন্দ্র জুড়ে, তারই বিস্তারিত আলোচনা করেন।নাম ঘোষনার পরের দিনই সকাল সকাল প্রচার শুরু করে দেন হাওড়া সদর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডক্টর রথীন চক্রবর্তী(Rathin Chakraborty) ।

Advertisement

এদিন সকালে মধ্য হাওড়া সিদ্ধেশ্বরী মন্দির পুজো দিয়ে জনসংযোগ শুরু করেন তিনি । দলীয় পতাকা নিয়ে বাইকে চেপে শতাধিক কর্মীদের সঙ্গে করে এলাকায় ঘোরেন ও একাধিক মন্দিরে পুজো দেন । সঙ্গে ছিলেন হাওড়া সদর বিজেপির সভাপতি রামপ্রসাদ ভট্টাচার্য, রাজ্য বিজেপি নেতা উমেশ রায় মনোজ পান্ডে সহ অন্যান্য নেতৃত্বরা । এই নির্বাচনে জেতার বিষয় রথীনবাবু ১০০ শতাংশ আশাবাদী বলে সংবাদ মাধ্যমকে জানান ।

Advertisement
Tags :
Advertisement