For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জেসিবি মেশিন দিয়ে দলেরই কর্মীর বাড়ি ভেঙে দিল বিজেপি নেতা

দলেরই এক কর্মীর বাড়ি জেসিবি মেশিন দিয়ে ভেঙে গুঁড়িয়ে দিয়েছেন বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার সহ সভাপতি অভিজিৎ আচার্য ওরফে বাপ্পা।
11:30 AM Jan 31, 2024 IST | Koushik Dey Sarkar
জেসিবি মেশিন দিয়ে দলেরই কর্মীর বাড়ি ভেঙে দিল বিজেপি নেতা
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কিছুদিন আগেই সামনে এসেছিল বাঁকুড়া জেলার সোনামুখীতে এক বিজেপিকে নেত্রীকে দলের পদ পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে তাঁকে দিনের পর দিন ধরে ধর্ষণ করে গিয়েছেন এক হেভিওয়েট বিজেপি নেতা। সেই ঘটনায় সম্প্রতী ওই নেত্রী আত্মহত্যা করতে তাঁর স্বামীর লিখিত অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয়েছেন ওই বিজেপি নেতা। এবার সামনে এল দলেরই এক কর্মীর(BJP Worker) বাড়ি জেসিবি মেশিন(JCB Machine) দিয়ে ভেঙে গুঁড়িয়ে(House Demolished) দিয়েছেন বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার সহ সভাপতি অভিজিৎ আচার্য(Abhijit Acharya) ওরফে বাপ্পা। সেটাও আবার ২ লক্ষ টাকা তোলা না দিতে চাওয়ায়। শুধু তাই নয়, ওই বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে বিজেপি কর্মীর বাড়ি ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে তাঁকে মিথ্যা মামলায় গ্রেফতারও করিয়েছেন তিনি। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় এখন মুখ পুড়ছে গেরুয়া শিবিরের।

Advertisement

যোগীরাজ্য উত্তরপ্রদেশ ছাড়াও দেশের প্রায় সব বিজেপি শাসিত রাজ্যেই যখন তখন জেসিবি মেশিন দিয়ে যারতার বাড়ি ভেঙে দেওয়ার অভিযোগ উঠে চলেছে গত কয়েক বছর ধরেই। কখনও সেই কাজ করা হয় সরকারি ভাবে কখনও বা বেসরকারি ভাবে। অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায়, আইনকে বুড়ো আঙুল দেখিয়ে এই সব ঘটনা ঘটানো হচ্ছে। এবার বাংলার বুকেও একই ছবি উঠে আসায় অস্বস্তিতে পড়েছে পদ্মশিবির। সেই অস্বস্তি আরও বেড়েছে, দলেরই আদিকর্মীর বাড়ি এভাবে ভেঙে দেওয়ায়। তবে হাতগুটিয়ে বসে নেই প্রশাসনও। স্থানীয় থানার তরফে ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্ত নেতা অভিজিৎ আচার্য ওরফে বাপ্পা এখনও গ্রেফতার না হওয়ায় ঘটনা নিয়ে ক্ষোভ ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, যে বিজেপি কর্মীর বাড়ি জেসিবি মেশিন দিয়ে ভেঙে দেওয়া হয়েছে তাঁর নাম পবন সিং। বাড়ি পশ্চিম বর্ধমান(Paschim Burdwan) জেলার আসানসোল সদর মহকুমার কুলটি থানার(Kulti PS) সাঁকতোড়িয়া গ্রামে।

Advertisement

পবনের স্ত্রী সুনীতা কুমারী যিনি একজন নার্স অভিযোগ করেছেন যে, তাঁরা বাড়ি বানিয়েছিলেন বলে অভিজিৎ আচার্য ওরফে বাপ্পা পবনের কাছ থেকে ২ লক্ষ টাকা তোলা চেয়েছিল। সেই টাকা না দিতে চাওয়ার জেরেই অশান্তি। পবনে বারবার চাপ দেওয়া হচ্ছিল টাকা নিয়ে বাপ্পার অফিসে আসার জন্য। সেই কারণেই পবন সোমবার রাতে বাধ্য হয়ে সোমবার রাতে বাপ্পার অফিসে যায়। সেখানে বাপ্পাকে মারধর করে মিথ্যা অভিযোগ করে পুলিসকে দিয়ে গ্রেফতার করানো হয়। বাপ্পার অভিযোগ পবন বন্দুক নিয়ে তার অফিসে চড়াও হয়েছিল তাকে খুন করার জন্য। তাই তার অনুগামীরা পবনকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে। যদিও পুলিশ জানিয়েছে, পবনকে গ্রেফতার করা হলেও তাঁর কাছ থেকে কোনও বন্দুক বা আগ্নেয়াস্ত্র পাওয়া যায়নি। এমনকি মেলেনি কোনও অস্ত্রও। আবার সোমবার রাতেই জেসিনি মেশিন দিয়ে পবনের বাড়ি ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। বাপ্পা এখনও এই ঘটনায় গ্রেফতার না হওয়ায় ক্ষোভ ছড়িয়েছে সাঁকতোড়িয়া গ্রামে।

Advertisement
Tags :
Advertisement