OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পুলিশ কর্মীকে চড় মারল বিজেপি বিধায়ক, দায়ের মামলা

12:45 PM Jan 06, 2024 IST | Srijita Mallick
courtesy: google

নিজস্ব প্রতিনিধিঃ কর্তব্যরত এক পুলিশ কর্মীকে চড়  মারল বিজেপির বিধায়ক সুনীল কাম্বল। এই ঘটনার জেরে শনিবার বিজেপি  বিধায়কের বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। পুনের বন্ডগার্ডেন থানায় বিধায়কের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৩ ধারায় (সরকারি কর্মচারীকে তার দায়িত্ব পালনে বাধা দেওয়ার জন্য আক্রমণ) মামলা দায়ের হয়েছে। শুক্রবার পুনের সাসুন হাসপাতালে একটি অনুষ্ঠানের সময় বিজেপি বিধায়ক কাম্বলেকে এক পুলিশ কর্মীকে চড় মারে।

তবে এই ঘটনার পরে  বিজেপি বিধায়ক দাবি করেন যে, তিনি ওই পুলিশ কর্মীকে চড় মারেনি, কেবল তাকে একপাশে ঠেলে দিয়েছিল। এই পুরো বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। জানা গিয়েছে, শুক্রবার পুনে ক্যান্টনমেন্ট বিধানসভা কেন্দ্রের প্রতিনিধিত্বকারী কাম্বলে সাসন হাসপাতালে ট্রান্সজেন্ডারদের জন্য একটি ওয়ার্ড উদ্বোধন করতে গিয়েছিলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুনের উপ-মুখ্যমন্ত্রী ও অভিভাবক মন্ত্রী অজিত পাওয়ার, চিকিৎসা শিক্ষামন্ত্রী হাসান মুশরিফ, এনসিপির রাজ্য সভাপতি ও সাংসদ সুনীল তটকরে এবং কংগ্রেস বিধায়ক রবীন্দ্র ধাঙ্গেকর। আর সেই অনুষ্ঠানের শেষে  বিজেপি বিধায়কের বিরুদ্ধে উঠল চড় মারার অভিযোগ।

ইতিমধ্যেই সেই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু  বিজেপি বিধায়ক এই পুরো বিষয়টি অস্বীকার করেছেন। তবে পুলিশ কর্মীকে চড় মারার অভিযোগে সুনীল কাম্বলের বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। এই পুরো বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত বিজেপির তরফে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Tags :
BJPfiled caseMlaPuneslaps on-duty policeSunil Kamble
Next Article