For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিজেপির মন্ডল সভাপতির মিথ্যে রটনার বিরুদ্ধে সরব বিজেপি কর্মীরা

09:08 PM Dec 22, 2023 IST | Subrata Roy
বিজেপির মন্ডল সভাপতির মিথ্যে রটনার বিরুদ্ধে সরব বিজেপি কর্মীরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বসিরহাট: বিজেপির মন্ডল সভাপতি তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ। তৃণমূলকে কালিমালিপ্ত করতে গিয়ে প্রকাশ্যে আসলো সত্য ঘটনা।অভিযোগ নস্যাৎ করল বিজেপি পরিবার। বার্ধক্য ঘরের আবেদন করেন নি তারা ।লক্ষীর ভান্ডার(Laxmi Vandar) সহ একাধিক প্রকল্পের সুবিধা পাচ্ছি বলে জানান যাদের বিরুদ্ধে অভিযোগ সেই পরিবারের সদস্যরা। বসিরহাট এক নম্বর ব্লকের বিজেপির মন্ডল সভাপতি মনোজ কুমার সরকার সম্প্রতি অভিযোগ করেন, বিজেপি করার অপরাধে ঘর ও বার্ধক্য ভাতা সরকারি প্রকল্প থেকে বঞ্চিত হচ্ছে একাধিক পরিবার।এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্বয়ং বিজেপি দল করা পরিবারের সদস্যরা।

Advertisement

বিজেপি পরিবার সদস্যরা আবেদন করেননি পাকা ঘরের জন্য। উপরন্ত লক্ষীর ভান্ডারসহ একাধিক প্রকল্পের সুবিধা পাচ্ছেন তারা। তারপরেও বিজেপির সভাপতি তৃণমূলের পঞ্চায়েতকে কালিমালিপ্ত করতেই সুপরিকল্পিত প্রচারে আলোয় আসতে এই ধরনের মিথ্যে অভিযোগ করেন। তৃণমূলের পঞ্চায়েত প্রধান উত্তর চব্বিশ পরগনার বসিরহাট মহকুমার বসিরহাট ১, নম্বর ব্লকের সংগ্রামপুর শিবাটি গ্রাম পঞ্চায়েতের (Sangrampur Sibati Gram Panchayet)সংগ্রামপুর পূর্ব পাড়ার ঘটনা। দুই বিজেপি পরিবার শ্রীবাস দপাদার ,গোবিন্দ দফাদার তাদেরকে রাজনৈতিকভাবে কাজে লাগিয়ে বসিরহাট এক নম্বর ব্লকের মন্ডল সভাপতি মনোজ কুমার সরকার দাবি করেন যে, বিজেপি করার অপরাধে দুই পরিবারের সদস্যরা সরকারি সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। এমনকি বার্ধক্য ভাতা, ঘরের আবেদন করে তারা সরকারি প্রকল্প থেকে বঞ্চিত হচ্ছে। সেই অভিযোগ নস্যাৎ করলেন ওই বিজেপি কর্মীও পরিবারগুলি ।তারা বলছেন, আমরা দুয়ারে সরকার প্রকল্পে গিয়ে সরকারি ঘর ও বার্ধক্য ভাতার কোন কাগজ জমা দিই নি। পাশাপাশি লক্ষ্মীর ভান্ডারসহ একাধিক সরকারি প্রকল্পের সুবিধা পাচ্ছি। কেন মিথ্যা কথা বলব? মন্ডল সভাপতি যে মিথ্যে অভিযোগ করছেন তার বিরুদ্ধে বিজেপি পরিবারের সদস্যরাই প্রকাশ্যে মুখ খুলেছেন। তারা বলছেন, আমরা সরকারি প্রকল্পের সব সুবিধা পাচ্ছি কেন মিথ্যা কথা বলব ?আবেদন না করে কেন বলব আমরা আবেদন করেছি? এই নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

Advertisement

বিজেপি মহিলা কর্মী সুমিতা দফাদার ও উমাবানি দফাদার বলেন, আমরা সরকারি লক্ষ্মী ভান্ডারসহ একাধিক প্রকল্পের সুবিধা পাচ্ছি। ঘর এবং বার্ধক্যভাতার জন্য কোন আবেদন করিনি সরকারের কাছে। কিন্তু এই পরিবারকে নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন বসিরহাট বিজেপি(BJP) মন্ডল সভাপতি মনোজ কুমার সরকার। তিনি বলেন, বিজেপি করার অপরাধে আমাদের কর্মী সমর্থকরা সরকারি প্রকল্প থেকে সুবিধা পাচ্ছেন না। এই নিয়ে শিবাটি সংগ্রামপুরের গ্রাম পঞ্চায়েতের প্রধান বেবি ঘোষ বলেন, প্রচারে আলোয় আসতে পঞ্চায়েতকে কালিমালিপ্ত লিপ্ত করতে পরিকল্পনা করে এই ধরনের প্রচার করছে। আমি ওই বিজেপি পরিবারের সঙ্গে দেখা করি এবং কথা বলি। তারা জানিয়েছেন আমরা সরকারি ঘর ও বার্ধক্য ভাতার আবেদন করিনি। আমরা লক্ষীর ভান্ডার সহ একাধিক সরকারি প্রকল্পের সুবিধা পাচ্ছি। স্রেফ রাজনীতি করতে পরিকল্পিতভাবে বিজেপির জেলা সভাপতি এই ধরনের মিথ্যা রটনা যে করছে, তা প্রমাণিত হল।

Advertisement
Tags :
Advertisement