OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিজেপি এখন মোদি বন্দনাতেই ব্যস্ত, ভোটের মুখে খোঁচা পি চিদম্বরমের

01:04 PM Apr 21, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ লোকসভা নির্বাচনে প্রথম দফা ভোটগ্রহণ শেষ হতেই  বিজেপিকে আক্রমণ করছে বিরোধী শিবিরের একাংশ। এই আবহে রবিবার প্রধানমন্ত্রীকে কটাক্ষ করলেন বর্ষীয়ান  কংগ্রেস নেতা পি চিদম্বরম। এদিন তিনি বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকারের তীব্র সমালোচনা করেছেন।

প্রধানমন্ত্রীকে নিশানা করে চিদাম্বরম বলেন,"মোদি  দশ বছরের শাসনে বাক ও মত প্রকাশের স্বাধীনতার মারাত্মক অবক্ষয় ঘটিয়েছেন।" পাশাপাশি CAA নিয়েও এদিন সরব হন বর্ষীয়ান কংগ্রেস নেতা। তিনি বলেন,” কংগ্রেসের ইস্তাহারে বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী আইন অর্থাৎ CAA উল্লেখ নেই। তবে বিরোধী INDIA জোট ক্ষমতায় এলে বাতিল হবে এই আইন।“ এদিন এমনই আশ্বাস দিলেন চিদাম্বরম। অন্যদিকে প্রথম দফায় ভোটগ্রহণের পর প্রবীণ কংগ্রেস নেতা বলেন, বিরোধী INDIA জোট তামিলনাড়ুতে ৩৯ টি আসন পাবে। এছাড়াও পন্ডিচেরিতে ১ টি আসনে জিতবে বিরোধী জোট।

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের আগে বিজেপি প্রকাশিত করে ইস্তেহার। আর তার নাম দেওয়া হয় ‘মোদি কি গ্যারান্টি' । এদিন বিজেপির ইস্তেহার নিয়েও সমালোচনা করলেন প্রবীণ কংগ্রেস নেতা। তিনি বলেন,” মোদি কি গ্যারান্টি সেই সব দেশের কথা মনে করিয়ে দেয়, যেখানে ধর্মপূজা হত। প্রধানমন্ত্রী গোটা দেশে একনায়কতন্ত্রে পরিণত করেছেন। বর্তমানে বিজেপি এখন আর রাজনৈতিক দল নয়।“ একথায় এদিন প্রধানমন্ত্রীকে একের পর ইস্যু নিয়ে আক্রমণ করেছেন  বর্ষীয়ান  কংগ্রেস নেতা পি চিদম্বরম।

Tags :
BJPcongressNarendra modiP chidambaram
Next Article