OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

খাদ্য বিভাগের এসআই নিয়োগ পরীক্ষায় গ্রেফতার বিজেপি নেতা

04:18 PM Mar 19, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: রাজ্যের খাদ্য সরবরাহ বিভাগের এসআই নিয়োগের পরীক্ষায় এবার গ্রেফতার হলেন বিজেপির গ্রাম পঞ্চায়েত সদস্য। লোকসভা নির্বাচনের প্রাক্কালে মুখ পুড়ল গেরুয়া শিবিরের।মঙ্গলবার ধৃত পঞ্চায়েত সদস্য উত্তম মণ্ডলকে মালদা জেলা আদালতে(Malda Court) পেশ করে ইংরেজবাজার থানার পুলিশ। রবিবার রাজ্য জুড়ে খাদ্য সরবরাহ দফতরের এসআই নিয়োগের পরীক্ষা হয়। হবিবপুরের বক্সীনগরের বাসিন্দা উত্তমের পরীক্ষার সিট পড়েছিল ইংরেজবাজার(Englishbazar) শহরের চিন্তামনি চমৎকার গার্লস হাই স্কুলে। অভিযোগ, পরীক্ষা চলাকালীন উত্তরপত্র নিয়ে তিনি কেন্দ্রে প্রবেশ করেন।

সেই সময় স্কুলের শিক্ষিকারা তাঁকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। পুলিশ উত্তমকে ১৮৮, ৪২০, ১২০ বি জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে ওই দিনই আদালতে পেশ করে দুই দিনের হেফাজতে নেয়। মঙ্গলবার তাঁকে ফের জেলা আদালতে পুলিশ পেশ করে। রাজ্যের চাকরি পরীক্ষায় বিজেপির সদস্য গ্রেফতার হওয়ায় রাজনৈতিক তরজা শুরু হয়েছে মালদায়। তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে বিজেপির নেতারা চাকরি দুর্নীতিতে নিজেরা জড়িত। নানা ধরনের দুর্নীতিতে জড়িয়ে গেছে গোটা দলটি। এদিকে,২৪ এর লোকসভার দামামা বাজিয়েছে নির্বাচন কমিশন।

সারা দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও সাত দফায় নির্বাচন হতে চলেছে। নির্বাচন ঘোষণার পর থেকেই লাগু হয়েছে আদর্শ আচরণ বিধি। সেই আদর্শ আচরণ বিধি নিয়ে মঙ্গলবার সকালে মালদা জেলা প্রশাসনিক ভবনের কনফারেন্স হলে বিশেষ বৈঠক আয়োজিত হল। বৈঠকে উপস্থিত ছিলেন মালদার জেলা শাসক নীতির সিংহানিয়া ,অতিরিক্ত জেলা শাসক পীযূষ সালুঙ্খে, অতিরিক্ত পুলিশ সুপার সহ সমস্ত রাজনৈতিক দলের প্রতিনিধিরা ।প্রশাসনিক আধিকারিকরা এই বৈঠক করেন। বৈঠকে রাজনৈতিক দলের প্রতিনিধিরা নিজেদের অভিযোগ তুলে ধরেন।

Tags :
BJP Panchayet Member ArrestMalda BJP Leader Arrest
Next Article