For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সড়ক দুর্ঘটনায় মারাত্মক জখম 'ব্ল্যাক প্যান্থার'-খ্যাত অভিনেত্রী ক্যারি

ক্যারি বার্নানস 'ব্ল্যাক প্যান্থার'-এ ডোরা মিলাজে ফাইটিং ফোর্সের একজন সদস্যের ভূমিকায় অভিনয় করে ছিলেন এবং গত মাসে মুক্তি পাওয়া 'দ্য কালার পার্পল'-এর মিউজিক্যাল সংস্করণে স্টান্টে তিনি অংশ নিয়েছিলেন।
05:42 PM Jan 03, 2024 IST | Sushmitaa
সড়ক দুর্ঘটনায় মারাত্মক জখম  ব্ল্যাক প্যান্থার  খ্যাত অভিনেত্রী ক্যারি
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ বছরের শুরুতেই বিপত্তি। মারাত্মক দুর্ঘটনার কবলে  'ব্ল্যাক প্যান্থার'-খ্যাত অভিনেত্রী এবং স্টান্ট-ওম্যান ক্যারি বার্নানস ('Black Panther' actor and stuntwoman Carrie Bernans)। বছরের শুরুর দিন অর্থাৎ ১ জানুয়ারি নিউইয়র্কের একটি হিট-এন্ড-রান দুর্ঘটনায় মারাত্মকভাবে জখম হয়েছেন। হাসপাতালে শুয়েই দিন কাটছে ২৯ বছর বয়সী অভিনেত্রীর। মার্কিন সংবাদমাধ্যম অনুযায়ী, সম্প্রতি অভিনেত্রী মা হয়েছেন। তবে সৌভাগ্যবশত ঘটনার সময় সন্তানরা তার সঙ্গে ছিলেন না। দুর্ঘটনায় অভিনেত্রীর শরীরের বেশ কয়েকটি হাড় ভেঙ্গে গিয়েছে, দাঁত ভেঙ্গে গিয়েছে এবং শরীরের অনেক অংশে রক্তপাত হয়েছে।

Advertisement

মার্কিন সংবাদমাধ্যম 'পিপল' -এর প্রতিবেদন অনুযায়ী, গত ১ জানুয়ারী দুপুর দেড়টা নাগাদ ম্যানহাটনের চির্প রেস্তোরাঁর চত্বরে একটি গাড়ির সঙ্গে অভিনেত্রীর গাড়ির মারাত্মক সংঘর্ষের ফলে গুরুতর জখম হন ক্যারি বার্নানস। অভিনেত্রীর মা মা প্যাট্রিসিয়া লি ইনস্টাগ্রামে মেয়ের দুর্ঘটনার একটি ছবি পোস্ট করে ঘটনাটির বিস্তারিত বিবরণ দিয়েছেন। একটি ছবিতে বার্নানসের রক্তাক্ত মুখ এবং গাল ফুলে থাকতে দেখা গিয়েছে। 

Advertisement

দ্বিতীয় ছবিতে বার্নানসকে তার হাতে রক্তাক্ত ক্ষত নিয়ে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা গিয়েছে। অভিনেত্রীর মা তার সুস্থতার কামনা করতে বলেছেন ভক্তদের। ক্যারির মা ইনস্টাগ্রামে লিখেছেন, "এখন আমার মেয়ে @ক্যারিবারনান্সের জন্য আপনাদের প্রার্থনা এবং সমর্থনের প্রয়োজন। তিনি হাসপাতালের তত্ত্বাবধানে রয়েছেন। যদিও এখনও তিনি হাঁটতে সক্ষম নন, তবে তিনি আশাবাদী আত্মা বজায় রেখেছেন, বিশ্বাস করছেন ঈশ্বর তাকে সাহায্য করবেন।“ ক্যারি বার্নানস 'ব্ল্যাক প্যান্থার'-এ ডোরা মিলাজে ফাইটিং ফোর্সের একজন সদস্যের ভূমিকায় অভিনয় করে ছিলেন এবং গত মাসে মুক্তি পাওয়া 'দ্য কালার পার্পল'-এর মিউজিক্যাল সংস্করণে স্টান্টে তিনি অংশ নিয়েছিলেন।

Advertisement
Tags :
Advertisement