OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মা কংকালীর কৃপায় লটারিতে রাতারাতি কোটিপতি হয়ে গেল ময়রা

04:20 PM Jul 16, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,বোলপুর: কোটিপতির হাতে লুচি খেতে হলে আসতে হবে বোলপুরের কংকালিতালায়।লটারিতে কোটি টাকা জিতেও মাটিতে বসে লুচি ভাজছেন,কোটিপতি ময়রা।মাত্র ৫ সেমের তিনটি টিকিট ১৫০ টাকায় কিনে কোটপতি হয় গেছেন ময়রা চঞ্চল দে ।৫১ পীঠের অনতম্য সত্যিপীঠ বোলপুর(Boalpur) কংকালিতলাতে তার ছোট একটি মিষ্টি ও তেলে ভাজার দোকান রয়েছে। আগত পর্যটকেরা ওই দোকনের নতুন নাম দিয়েছে ।কোটিপতির মিষ্টির দোকান। হ্যাঁ ,তবে আজও ইনি মাটিতে বসে লুচি জিলিপি ভাঁজছেন,এমনকী দোকানে ক্রেতাদের আগের মতোই পরিষেবাও দিচ্ছেন।

কোটিপতি চঞ্চল দে(Chanchal Dey) জানান, যে উনি আগের মতোই তাদের পূর্বপরুষের দোকান এভাবে চালিয়ে যাবেন। পরিবারে ৪ সদস্য ছেলে -ও মেয়েদের ভবিষ্যতের চিন্তা , তার মেয়ে এই মহুর্তে M.A পড়াশোনা করছে।তার একটা বাড়ির করার ইচ্ছা, আমড়হরা গ্রামে।

দোকানে খেতে আসা আমজনতা বলছেন এটা সুখবর তো অবশ্যই ,মা কংকালি কৃপায় হয়েছে সব কিছু।আমরা কোটিপতির হাতে লুচি,ঘুগনী ,চা মিষ্টি খেতে পাচ্ছি। কিন্তু রাতারাতি কোটিপতি হয়েও কোন অহংকার নেই ওই ময়রার মধ্যে। হাসিমুখে তিনি লুচি বেলছেন তেলে ছাড়ছেন, আর মচমচে জিলিপি ভেজে সবাইকে খাওয়াচ্ছেন। এর মধ্যেই তার যেন পরম তৃপ্তি। অনেকে আবার এই কোটিপতি ময়রাকে দেখতে ভিড় জমাচ্ছেন তার দোকানে। কেউ কেউ সেলফি তুলছেন তার সঙ্গে।

Tags :
Boalpur Chachal Now CororpatiBoalpur Chanchal Dey
Next Article