OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বোলপুরে যুবকের সঙ্গে প্রণয়ের জের, গৃহবধূর মাথার চুল কেটে ঘরছাড়া করলেন গ্রামবাসীরা

04:18 PM Apr 19, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, বোলপুর: বুধবার রাতে মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকলো বোলপুর থানার সিয়ান মুলক গ্রাম পঞ্চায়েতের মোল্লা বাগান কাজীপাড়া। স্বামীকে ছেড়ে অন্য যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্ক থাকায় ওই গৃহবধুর মাথার চুল কেটে দিলেন গ্রামবাসীরা। তারপরে রাতেই তাকে ও তার স্বামীকে গ্রাম থেকে মারধর করে তাড়িয়ে দেওয়া হয়। নিজের ছেলে ও বৌমার উপর হওয়া অত্যাচারের প্রতিবাদ টুকুও ভয় করতে পারেনি তার পরিবারের সদস্যরা। যদি তাদেরও গ্রাম থেকে মারধর করে বার করে দেওয়া হয় বা এক ঘরে করে দেওয়া হয় সেই আতঙ্কে, বোলপুর থানায়(Boalpur P.S.) কোন অভিযোগ করতে পারেননি।

তারপর বৃহস্পতিবার বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিলেন নিগৃহীত ওই গৃহবধূ ও তার স্বামী। পরে শুক্রবার বোলপুর থানায় এসে বিচারের দাবিতে বিক্ষোভ দেখান তারা। প্রসঙ্গত, তিন মাস আগে সিয়ানের কাজীপাড়ার ওই গৃহবধূ তার স্বামীকে ছেড়ে পাশের পাড়ার এক যুবকের সঙ্গে ঘর ছেড়ে চলে যান। কিন্তু কিছুদিন পরে তিনি ফিরে আসেন। গ্রামীণভাবে মীমাংসার পর স্বামীর সঙ্গে ঘর করতে শুরু করেন। কিন্তু আবারো প্রেমের টানে ওই যুবকের সঙ্গে স্বামীর ঘর ছেড়ে চলে যান ওই গৃহবধূ। গত বুধবার রাতে আবার নিজের স্বামীর বাড়ি ফিরে আসেন গৃহবধূ। তাকে দেখেই ক্ষোভে(Agitation) ফেটে পড়েন গ্রামবাসীরা।

এমনকি তার স্বামীকেও ওই মহিলার সঙ্গে সংসার করতে নিষেধ করা হয়। কিন্তু নিজের স্ত্রীকে ছাড়তে চাননি গৃহবধূর স্বামী। অভিযোগ তারপরই গ্রামবাসীরা চড়াও হয়ে গৃহবধুর চুল কেটে দেয় পাশাপাশি স্বামী ও স্ত্রী দুজনকেই ব্যাপকভাবে মারধর করেন। এমনকি ঘটনার ভিডিও (Video)মোবাইলে বন্দী করে নেন অনেকে। তারপরে তাদের গ্রাম থেকে তাড়িয়ে দেওয়া হয়। অত্যন্ত আতঙ্কের সঙ্গে একদিন কাটানোর পর শুক্রবার দুপুরে বোলপুর থানায় এসে কান্নায় ভেঙে পড়েন ওই গৃহবধূ(House Wief)। তার উপর হওয়া এই বর্বরোচিত অত্যাচারের বিচার চেয়েছেন নির্যাতিতা।

Tags :
Boalpur House Wief Hackled By VillagersBoalpur P.S.
Next Article