OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শুভ নববর্ষের প্রথম দিনেই বোলপুরে পথ অবরোধ

10:32 PM Apr 14, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, বোলপুর:বাংলা নববর্ষের প্রথম দিনেই ফের পথ অবরোধ বোলপুরের মকরমপুরে। প্রায় দুই বছরেরও বেশি সময় ধরে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি রাস্তা সংস্কারের অভাবে ধুঁকছে। রবিবার সকালে রাস্তার মধ্যে যে গর্তগুলি রয়েছে সেগুলি সংস্কারের নামে কিন্তু সেখানে দেখা যাচ্ছে খানা-খন্দে মাটি ফেলা হচ্ছিল বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। উল্লেখ্য, স্থানীয় বাসিন্দারা জানান ,রাস্তা সম্পূর্ণ ভাবে সংস্কার করতে হবে সেই দাবিতে পথ অবরোধ শুরু করেন তাঁরা। তাদের দাবি যতক্ষণ না প্রশাসনিক স্তরের কর্তা ব্যক্তিরা এসে রাস্তা পরিপূর্ণ ভাবে সংস্কারের আশ্বাস দিচ্ছেন ততক্ষণ অবরোধ চলবে।

বোলপুরের(Boalpur) এই রাস্তাটি খুবই গুরুত্বপূর্ণ কারণ মকরমপুর হয়ে এই রাস্তা একদিকে সাঁইথিয়া হয়ে রামপুরহাট ও অন্যদিকে লাভপুর হয়ে মুর্শিদাবাদ(Murshidabad) চলে গিয়েছে। অত্যন্ত গুরুত্বপূর্ণ এই রাস্তায় সাতসকালেই অবরোধ হওয়ায় স্বাভাবিকভাবেই যানজটের সৃষ্টি হয় তার ফলে দুই দিকে প্রচুর যানবাহন আটকে যাই। পরে প্রশাসনিক কর্তারা এসে স্থানীয়দের আশ্বাস দিলে তবেই অবরোধ উঠে যায় ।

অন্যদিকে,মুখোমুখি অটো(Auto) সংঘর্ষে নিহত এক, গুরুতর আহত আরো এক। বিষ্ণুপুর থানা বকুলতলা এলাকায় বারুইপুর থেকে আমতলা যাচ্ছিল অন্যদিকে আমতলা থেকে বারুইপুর আসছিল সেই সময় আচমকাই কিছু বোঝার আগে দুটি অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে একটি আটো চালকের মৃত্যু হয় বাসিনাথ সিং ৫০বিষ্ণুপুর থানার কোম্পানি পুকুর এলাকার বাসিন্দা। অন্যদিকে গুরুতর আহত হয় কানন নস্কর বাড়ি বারুইপুর টং। তড়িঘড়ি বারুইপুর মহকুমার হাসপাতালে অনা হয়। কান্নায় ভেঙে পড়ে মৃত বাসি নাথ সিং এর পরিবার। ঘটনাস্থলে বিষ্ণুপুর থানার(Bishnupur P.S.) পুলিশ আধিকারিক।

Tags :
Boalpur Public AgitationBoalpur Road Block
Next Article