For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নিউটাউনে পরিত্যক্ত বহুতল থেকে উদ্ধার যুবকের নিথর মৃতদেহ

তাঁর মৃত্যুর কারণ এবং পরিচয় খতিয়ে দেখার চেষ্টা করছেন ইকো পার্ক থানার পুলিশ। এছাড়াও মৃতার সঙ্গে কোনও ডকুমেন্টসও পাওয়া যাইনি। তবে পুলিশ অনুমান করছে যে, ওই পরিত্যাক্ত বহুতলের চারপাশে কোনও পাঁচিল নেই।
04:27 PM Apr 24, 2024 IST | Sushmitaa
নিউটাউনে পরিত্যক্ত বহুতল থেকে উদ্ধার যুবকের নিথর মৃতদেহ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: একই দিনে কলকাতায় একাধিক দুর্ঘটনা। আবারও নিউটাউনের একটি পরিত্যাক্ত বহুতলের নিচ থেকে উদ্ধার হল যুবকের নিথর মৃতদেহ, যা ঘিরে রীতিমতো এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। যুবকের শরীরের একাধিক জায়গায় মিলেছে আঘাতের চিহ্ন। তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছয় ইকোপার্ক থানা এবং টেকনো সিটি থানার পুলিশ। খবর পেয়ে সেখানে ছুটে আসেন বিধাননগর পুলিশের উচ্চপদস্থ অফিসাররাও।ঘটনাটি ঘটেছে, যাত্রাগাছি জৈব হাটের উল্টোদিকে একটি পরিত্যাক্ত বহুতলের নীচে।

Advertisement

ছেলেটির মৃতদেহ পাওয়া গিয়েছে বুধবার সকালে। স্থানীয় সূত্র অনুযায়ী, বুধবার সকালে এই খবর পাওয়া মাত্রই সকাল সকাল সেখানে ছুটে যান ইকোপার্ক থানার পুলিশ। পুলিশ সেখানে পৌঁছে যুবকটার মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। তবে মৃত যুবকের নাম এবং পরিচয় এখনও পাওয়া যায়নি। তাঁর মৃত্যুর কারণ এবং পরিচয় খতিয়ে দেখার চেষ্টা করছেন ইকো পার্ক থানার পুলিশ। এছাড়াও মৃতার সঙ্গে কোনও ডকুমেন্টসও পাওয়া যাইনি। তবে পুলিশ অনুমান করছে যে, ওই পরিত্যাক্ত বহুতলের চারপাশে কোনও পাঁচিল নেই।

Advertisement

তাহলে ছেলেটি ওই বহুতলে ঢুকলো কি করে! অনুমান, বাইরে থেকে কেউ হত্যা করে ওই যুবককে বহুতল আবাসনে ফেলে দিয়ে গিয়েছে। এখনও তদন্ত করছে ইকো পার্ক থানার পুলিশ।এদিকে বুধবার সকালেই বালি ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ দিয়েছে একটি যুবক। প্রত্যক্ষদর্শী দের মতে, মারা যাওয়ার আগে ওই যুবক তাঁর বাইকে মুখ লুকিয়ে বসেছিলেন। তাঁর চোখ-মুখ লাল হয়ে যায়। তাঁর পরিচয় এবং মৃত্যুর কারণ এখনও পাওয়া যায় নি। এবং ছেলেটিকে উদ্ধার করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement