For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রেমদিবসে প্রেক্ষাগৃহগুলিকে নস্ট্যালজিক নব্বইতে ভরাল বলিউড, দেখে নিন তালিকা

যার মধ্যে আরও বলিউড চলচ্চিত্রগুলি হল, 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি', মহব্বতে, পেয়ার কা পঞ্চনামা এবং এর সিক্যুয়েল, সোনু কে টিটু কি সুইটি। দক্ষিণী ভাষার ছবিগুলির মধ্যে মুক্তি পাচ্ছে, সীতা রামম এবং প্রেমাম।
11:48 AM Feb 11, 2024 IST | Sushmitaa
প্রেমদিবসে প্রেক্ষাগৃহগুলিকে নস্ট্যালজিক নব্বইতে ভরাল বলিউড  দেখে নিন তালিকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: চলছে ভালোবাসার সপ্তাহ। পৃথিবীতে টাকা, পয়সা, বাড়ি-ঘর একদিকে আর সুখ আরেক দিকে। আর সুখের নামই ভালোবাসা। ১৪ ফেব্রুয়ারি সেই সব ভালোবাসার মানুষদের জন্যে উৎসর্গ করা হচ্ছে বলিউডের একাধিক রোমান্টিক সিনেমার রি-রিলিজ। হ্যাঁ, প্রেমিক যুগলদের এবার বিশাল উপহার দিতে চলেছে বলিউড। এই ভ্যালেন্টাইন্স ডে-তে কাছের মানুষকে নিয়ে দেখে আসুন বলিউডের একাধিক রোমান্টিক রি-রিলিজগুলি। কী কী সিনেমা মুক্তি পাচ্ছে? তবে সব সিনেমাই বন্ধুবান্ধব বা পরিবারের সঙ্গে উপভোগ করতে পারবেন। 'যব উই মেট', 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে', 'বীর-জারা' থেকে শুরু করে টাইটানিক পর্যন্ত, এই সপ্তাহে ২২ টি রোমান্টিক ফিল্ম পুনরায় মুক্তি পাচ্ছে।

Advertisement

ভ্যালেন্টাইন্স ডের এর জন্য পুনরায় মুক্তি পেতে চলেছে এই ছবি গুলি৷ যার মধ্যে আরও বলিউড চলচ্চিত্রগুলি হল, 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি', মহব্বতে, পেয়ার কা পঞ্চনামা এবং এর সিক্যুয়েল, সোনু কে টিটু কি সুইটি। দক্ষিণী ভাষার ছবিগুলির মধ্যে মুক্তি পাচ্ছে, সীতা রামম এবং প্রেমাম। প্রদর্শক গৌতম দত্ত বলেছেন, "এটি একটি সপ্তাহব্যাপী উদযাপন যা আইকনিক প্রেমের গল্প এবং ইন্টারেক্টিভ অভিজ্ঞতায় ভরা। তবে এইসব ছবিগুলি দেখার জন্যে ব্যক্তিগত স্ক্রিনিংয়েরও ব্যাপক চাহিদা রয়েছে। আমরা ভ্যালেন্টাইন্স ডে মুভি স্ক্রিনিংয়ের জন্য অনেক অনুরোধ পাচ্ছি, যেখানে পুরো অডিটোরিয়ামটি ও একজন দম্পতিরা বুক করতে পারবেন। যেহেতু সকল দম্পতিদের জন্যে এটি একটি অনন্য অভিজ্ঞতা, তাই তাঁরা মুহূর্তগুলো নিজের করে রাখতে চান। কেউ কেউ প্রেমিকাকে রেড কার্পেটে হাঁটার মতোও আশ্চর্যজনক অভিজ্ঞতা দিতে চান। যারা প্রেমিকাকে মনের কথা জানাতে চান, তাঁদের কাছে এই দিনটির অনেকটাই গুরুত্ব রয়েছে। অনেকে আবার গোলাপের পাপড়ি, কেক, আংটি দিয়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন।"

Advertisement

অন্যদিকে প্রদর্শক যোগেশ রাইজাদা বলেছেন, “প্রাথমিক কারণ কেন ছবিগুলি পুনরায় প্রকাশ করা হচ্ছে, তার কারণ ১৯৯০-এর দশকের সঙ্গে যুক্ত সমস্ত জিনিসের জন্য রয়েছে একটি আলাদা নস্টালজিয়া। সুতরাং, যখন রোমান্টিক চলচ্চিত্রের কথা আসে, তাই নব্বই দশকের ছবিগুলির মধ্যে প্রথম পছন্দের মধ্যেই রয়েছে ডিডিএলজে এবং টাইটানিক। শুধু দম্পতিরা নয়, যারা পুনরায় মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র দেখতে আগ্রহী তাঁরাও ছবি দেখতে পারবেন। মনীশ নামে একজন সিনেমা ম্যানেজার বলেছেন, “আমরা নারীদের গ্রুপ থেকে বুকিং পেয়েছি যারা এই ছবিগুলো দেখতে চায়। আমরা একক চলচ্চিত্র দর্শকদের কাছ থেকেও এই ধরনের ছবির জন্য ব্যাপক বুকিং পাই।” এছাড়াও এক্ষেত্রে সিনেমা হলে কর্মরত খাবার ডেলিভারি বয়রাও লাভবান হয়। কারণ ভ্যালেন্টাইন্স উইক উদযাপন করার সময়, সিনেমাগুলিও বিশেষ খাবারের জন্য প্রচুর অনুরোধ পায়। একজন শেফ শেয়ার করেছেন, "কেউ কেউ গোলাপী পানীয় চায়, কিছু হার্ট আকৃতির পিজ্জার জন্য অনুরোধ করে, অন্যরা আইসক্রিমের বাটিতে হার্ট বানানোর মতো তাদের খাবারের অর্ডারে ব্যক্তিগত স্পর্শ চায়।"

Advertisement
Tags :
Advertisement