OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

১২ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে শিয়ালদহ আদালতে হাজিরা সলমনের সহ-অভিনেত্রীর

05:10 PM Dec 26, 2023 IST | Srijita Mallick
courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ  ১২ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠেছে  সলমন খানের সহ-অভিনেত্রী জারিন খানের বিরুদ্ধে। মঙ্গলবার কলকাতার শিয়ালদহ আদালতে উপস্থিত হলেন অভিনেত্রী। তাঁর  পরনে ছিল  নীল  টিশার্ট। আর মুখে ছিল মাস্ক। গত ২০১৮ সালের একটি ঘটনায় জারিন খানের  বিরুদ্ধে নারকেলডাঙা থানায় প্রতারণার অভিযোগ করেছিল একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা।

সেই কারণেই চলতি বছর সেপ্টেম্বরে নায়িকার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল শিয়ালদহ কোর্ট। তাই এদিন কলকাতার শিয়ালদহ আদালতে হাজিরা দিলেন সলমনের সহ-অভিনেত্রী।প্রসঙ্গত , ২০১৮ সালে কালীপূজা উদ্বোধনে কলকাতায় আসার কথা ছিল  ‘হাউসফুল ২’-খ্যাত অভিনেত্রী  জেরিন খানের। ৪২ লাখ টাকার বিনিময়ে অভিনেত্রীর সঙ্গে চুক্তি করেছিল নারকেলডাঙা থানা এলাকার একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান। চুক্তি অনুসারে ছয়টি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ১২ লাখ টাকা অগ্রিম নিয়েছিলেন।

৫ নভেম্বর কালীপূজার উদ্বোধন করার জন্য চুক্তি হলেও তিনি উদ্বোধন করতে যাননি। তারপরেও  টাকাও ফেরত দেননি বলে অভিযোগ উঠেছে।  তাই বাধ্য হয়েই ২০১৮ সালের ২৭ নভেম্বর নারকেলডাঙা থানায় জেরিন ও তার সেক্রেটারির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করা হয়। দুজনের বিরুদ্ধে নারকেলডাঙা থানার পুলিশ শিয়ালদহ আদালতে চার্জশিট দাখিল করে। এবার সেই ঘটনার জন্যই খাস কলকাতায় এসে হাজিরা দিলেন সলমনের সহ-অভিনেত্রী জারিন খান। তবে এদিন আচমকাই আদালত চত্বরে জারিনকে দেখে সবাই অবাক হয়ে যান।

Tags :
actressbollywoodBollywood ActressSealdah courtzareen khan
Next Article