For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভোট মিটতেই কলকাতা ছাড়লেন বনি-কৌশানি, 'ডেস্টিনেশন ওয়েডিং'-এর প্ল্যান নাকি?

ভোট মিটতেই বিয়ের পিঁড়িতে বসবেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায় (Bonny Sengupta, Koushani Mukherjee)। সত্যিই কি! যদিও এই বিষয়ে তারকা জুটি মুখে কুলুপ এঁটেছেন। কিন্তু যা রটে, তা কিছুটা হলেও বটে!
04:34 PM Jun 06, 2024 IST | Susmita
ভোট মিটতেই কলকাতা ছাড়লেন বনি কৌশানি   ডেস্টিনেশন ওয়েডিং  এর প্ল্যান নাকি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বহুদিন ধরেই চর্চা, টলিউড একের পর এক তারকারা গাঁটছড়া বাঁধছেন। কেউ অল্প প্রেমেই মনের মানুষকে জীবনসঙ্গী বানিয়ে নিয়েছেন, আবার কেউ বহুবছর প্রেম করার পর পরিপূর্ণতা দিচ্ছেন প্রেমের। তবে এই তালিকায় বহু আগেই নাম উঠেছে, টলিউডের চর্চিত তারকা জুটি দেব-রুক্মিণী, বনি-কৌশানি এবং অঙ্কুশ ঐন্দ্রিলার। বহুবছর ধরেই প্রেম করছেন তাঁরা, প্রেম নিয়ে কোনও গোপনীয়তাও নেই তাঁদের। কিন্তু এখনও বিয়ে করছেন না কেন তাঁরা, এটাই নেটমহলের প্রশ্ন।

Advertisement

যদিও গুঞ্জন ছিল যে, ভোট মিটতেই বিয়ের পিঁড়িতে বসবেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায় (Bonny Sengupta, Koushani Mukherjee)। সত্যিই কি! যদিও এই বিষয়ে তারকা জুটি মুখে কুলুপ এঁটেছেন। কিন্তু যা রটে, তা কিছুটা হলেও বটে! শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ছাদনাতলায় বসতে চলেছেন বনি- কৌশানী। গত মে মাসেই জানা গিয়েছিল যে, কলকাতায় নয়, বলিউড তারকাদের মতো ডেস্টিনেশন ওয়েডিং করবেন তাঁরা। আর তা হবে ভোটের পরেই। যদিও এই বিষয়ে কাকপক্ষীকেও টের পেতে দেননি বনি-কৌশানী! আর তাঁদের বিয়ের গুঞ্জনেই মাঝেই বৃহস্পতিবার সকাল সকাল কলকাতা ছাড়লেন টলিউডের তারকাজুটি। তবে কী রটনাই ঠিক, বিয়ের প্রস্তুতি খতিয়ে দেখতেই রওনা দিলেন তাঁরা? জানা গিয়েছে, গোয়ায় গিয়েছেন বনি-কৌশানি।

Advertisement

আজ সকাল সকাল তাঁদের আলাদা আলাদা গাড়ি থেকে নামতে দেখা গিয়েছে। ফটোশিকারিদের নিজেরাই জানিয়েছেন, সমুদ্র সৈকতে ঘুরতে যাচ্ছেন। দিন তিনেক থাকবেন ওখানে। এদিকে বিদেশে বিয়ে করবেন তাঁরা। গুঞ্জন ছিল, হয়তো সেটাই খতিয়ে দেখতে যাচ্ছেন তাঁরা। কিন্তু না, আপাততঃ ঘুরতেই গিয়েছেন তাঁরা। ব্যস্ত শিডিউল থেকে একটু বিরতি নিয়ে রিফ্রেশড হতে গিয়েছেন। এদিকে টলিপাড়ার অন্দরের খবর, ইতিমধ্যেই বনি-কৌশানির বিয়ের দিনক্ষণ পাকা হয়ে গিয়েছে। দুই পরিবারের তরফেই বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। তাঁদের বিয়ের পোশাক থেকে মেকআপ আর্টিস্ট, বিয়ের যাবতীয় প্রস্তুতি সবটার কাজই জোরকদমে চলছে। কৌশানির ইচ্ছেতেই বিদেশে গিয়ে বিয়ে হবে তাঁদের। বনিও প্রেমিকার কথায় সায় দিয়েছেন। তবে বিদেশে বিয়ে হলেও কলকাতাতেই ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে রিসেপশনের আয়োজন করবেন তারা।

Advertisement
Tags :
Advertisement