For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'২৭ বছরের প্রতিশ্রুতি পূরণ করতে ফিরছি', 'বর্ডার 2'-এর ঘোষণা সানির

২৭ বছর আগে, একজন সৈনিক প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি সেই প্রতিশ্রুতি পূরণ করতে এবং ভারতের মাটিকে অভিবাদন জানাতে ফিরে আসছেন
11:46 AM Jun 13, 2024 IST | Susmita
 ২৭ বছরের প্রতিশ্রুতি পূরণ করতে ফিরছি    বর্ডার 2  এর ঘোষণা সানির
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অবশেষে জল্পনার অবসান। নির্মিত হতে চলেছে 'বর্ডার 2'। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় নির্মাতারা ঘোষণা করলেন ছবিটির। নব্বই দশকের বলিউডের অন্যতম ব্লকবাস্টার চলচ্চিত্র ছবি ছিল 'বর্ডার'। প্রায় ২৭ বছর পর মুক্তি পেতে চলেছে এই ছবির সিক্যুয়েল। সুতরাং দর্শকদের উন্মাদনা যে তুঙ্গে উঠেছে তা বলাই বাহুল্য! আইকনিক অভিনেতা সানি দেওল, জেপি দত্তের ১৯৯৭ সালের ব্লকবাস্টার ওয়ার ফিল্ম 'বর্ডার'-এ তাঁর আইকনিক চরিত্রটি পুনরুদ্ধার করতে প্রস্তুত। সানি দেওল বৃহস্পতিবার, নিজেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে 'বর্ডার 2'-এর ঘোষণা করেছেন। 'বর্ডার 2' পরিচালনা করবেন অনুরাগ সিং। 'গদর 2'-এর সাফল্যের পরেই 'বর্ডার'-এর সিক্যুয়েল নিয়ে জল্পনা শুরু হয়েছিল।

Advertisement

অবশেষে অপেক্ষার অবসান! শীঘ্রই শুটিং শুরু হচ্ছে 'বর্ডার ২'-এর। নতুন ভিডিওতে সানিকে ভয়েসওভারে বলতে শোনা গিয়েছে, "২৭ সাল পেহলে এক ফৌজি নে ভাদা কিয়া থা কি ভো ভাপস আয়েগা। উসি ভাদে কো পূর্ণা করনে, হিন্দুস্তান কি মিট্টি কো আপনা সালাম কেহনে, আ রাহা হ্যায় (২৭ বছর আগে, একজন সৈনিক প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি সেই প্রতিশ্রুতি পূরণ করতে এবং ভারতের মাটিকে অভিবাদন জানাতে ফিরে আসছেন)। ভারতের সর্ববৃহৎ যুদ্ধের চলচ্চিত্র হিসাবে বিবেচিত 'বর্ডার'। ঘোষণার ভিডিওতে রূপকুমার রাঠোড় এবং সোনু নিগমের কন্ঠের বর্ডারের সেই আইকনিক ট্র্যাক স্যান্ডসে আসে হ্যায় গানটি শোনা গিয়েছে। ক্যাপশনে, সানি ছবিটি সম্পর্কে আরও বিশদে বলেছেন, এটি প্রযোজনা করবেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, জেপি দত্ত এবং নিধি দত্ত, এবং পরিচালক হবেন অনুরাগ সিং। অনুরাগ দিল বোলে হাদিপ্পা!, জাট অ্যান্ড জুলিয়েট, পাঞ্জাব 1984, এবং কেশরির মতো চলচ্চিত্র পরিচালনা করেছেন।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Sunny Deol (@iamsunnydeol)

ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই ঘোষণার প্রতিক্রিয়া জানিয়ে, ডিজাইনার মনীশ মালহোত্রা ভালোবাসার ইমোজি দিয়েছেন। সুনীল শেঠি রেড হার্ট ইমোটিকন দিয়ে মন্তব্য করেছেন। এশা দেওল হার্ও ইমোটিকন দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন ভক্ত লিখেছেন, "আর অপেক্ষা করতে পারছি না!" দ্বিতীয় একজন মন্তব্য করেছেন, "আমি খুব খুশি এবং উত্তেজিত কারণ আমার শৈশব ফিরে আসতে চলেছৈ।" এর আগে, সানি দ্য রণবীর শোতে শেয়ার করেছিলেন যে তিনি ২০১৫ সালে বর্ডার 2 শুরু করতে চেয়েছিলেন। তবে, এটি বাতিল করা হয়েছিল কারণ তার তখন ছবিটির মুক্তি বক্স অফিসে কাজ করবে কিনা, সেই নিয়ে প্রযোজক রা ভয় পেয়েছিলেন। সানিকে শেষ দেখা গিয়েছিল গদর ২ ছবিতে। অনিল শর্মা পরিচালিত, গদর 2ও ছিল ২০০১ সালের ব্লকবাস্টারের একটি সিক্যুয়েল যেখানে সানি তারা সিং নামে একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় অভিনয় করেছিলেন, আর আমিশা প্যাটেল সকিনা চরিত্রে অভিনয় করেছিলেন। ভারতীয় বক্স অফিসে ছবিটি ৪৫০ কোটিরও বেশি আয় করেছিল।

Advertisement
Tags :
Advertisement