For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অনুমতি না পাওয়ায় বিপিএল না খেলেই দেশে ফিরলেন পাক ক্রিকেটার

12:07 AM Jan 22, 2024 IST | Sundeep
অনুমতি না পাওয়ায় বিপিএল না খেলেই দেশে ফিরলেন পাক ক্রিকেটার
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার স্বপ্ন জলাঞ্জলি দিয়েই দেশে ফিরে যেতে হলো পাক ক্রিকেটার মহম্মদ হারিসকে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) অনুমতি না দেওয়ায় তাঁকে খেলানোর পরিকল্পনা বাদ দিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। রবিবার বিপিএলের ফ্র্যাঞ্চাইজি দলটির পক্ষ থেকে এক বিবৃতিতে হারিসকে ছেড়ে দেওয়া কথা জানানো হয়েছে। রাতের বিমানেই পাকিস্তানের উদ্দেশে রওনা হয়েছেন তিনি।

Advertisement

বাংলাদেশ প্রিমিয়ার লিগে গত কয়েক বছর ধরেই চুটিয়ে খেলছেন পাক ক্রিকেটাররা। চলতি বিপিএলে খুলনা টাইগার্সের হয়ে খেলছেন ফাহিম আশরাফ। ফরচুন বরিশালের জার্সিতে খেলছেন শোয়েব মালিক ও মোহাম্মদ ইমরান। রংপুর রাইডার্সের প্রথম ম্যাচের একাদশে ছিলেন সালমান ইরশাদ।  শিগগিরই বিপিএলে যোগ দিচ্ছেন বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, সাইম আইয়ুবরা। এর মধ্যে বাবর রংপুর রাইডার্স এবং রিজওয়ান কুমিল্লা ভিক্টোরিয়ানসে খেলবেন। সাইম খেলবেন দুর্দান্ত ঢাকার হয়ে।

Advertisement

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) অনাপত্তি পত্র না দেওয়া সত্বেও গত ১৯ জানুয়ারির আগেই বিপিএল খেলতে বাংলাদেশে এসেছিলেন মহম্মদ হারিস। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের আনুশীলনেও যোগ দিয়েছিলেন। আশা করেছিলেন, পিসিবি অনাপত্তি পত্র দেবে। কিন্তু পিসিবির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, মহম্মদ হারিসকে বিপিএলে খেলার অনুমতি দেওয়া হবে না। কেননা, বোর্ডের সঙ্গে তাঁর যে চুক্তি হয়েছে তাতে বছরে দুটি ফ্র্যাঞ্চাইজি খেলতে পারবেন তিনি। ইতিমধ্যেই  সেই দুটি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলে ফেলেছেন। একই কারণে ফখর জামান, ইফতিখার আহমেদেরও খেলার অনুমতি দেওয়া হয়নি।

Advertisement
Tags :
Advertisement