For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গাইতে গাইতে থেমে গেল শ্বাস, বন্ধ হল হৃদযন্ত্র, অকালেই চলে গেলেন জনপ্রিয় গায়ক

ফের অকালেই বোধন হল ব্রাজিলিয়ান আরেক গায়কের। মাস কয়েক আগেই মাকড়সার থাবায় প্রাণ হারিয়েছিলেন ব্রাজিলিয়ান একজন তরুণ গায়ক। এবার কনসার্ট চলাকালীনই মঞ্চে ভেঙে পড়ে মারা যান ব্রাজিলের
01:32 PM Dec 15, 2023 IST | Sushmitaa
গাইতে গাইতে থেমে গেল শ্বাস  বন্ধ হল হৃদযন্ত্র  অকালেই চলে গেলেন জনপ্রিয় গায়ক
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ফের অকালেই বোধন হল ব্রাজিলিয়ান আরেক গায়কের। মাস কয়েক আগেই মাকড়সার থাবায় প্রাণ হারিয়েছিলেন ব্রাজিলিয়ান একজন তরুণ গায়ক। এবার কনসার্ট চলাকালীনই মঞ্চে ভেঙে পড়ে মারা যান ব্রাজিলের বিখ্যাত গায়ক পেদ্রো হেনরিক (Brazilian gospel singer Pedro Henrique dies)। সূত্রের খবর, গত ১৩ ডিসেম্বর একটি পারফরম্যান্সের সময় হঠাৎই হৃদরোগে আক্রান্ত মারা যান জনপ্রিয় গায়ক। মৃত্যুকলে তাঁর বয়স হয়েছিল মাত্র ৩০ বছর। জানা গিয়েছে, সেদিন হেনরিক ফিয়েরা ডি সান্তানাতে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে পারফর্ম করছিলেন, তখনই তিনি হার্ট অ্যাটাকের শিকার হন। বিষয়টি নিশ্চিত করেছে ব্রাজিলের সংবাদ সংস্থা সিএনএন। তবে চমক প্রদ বিষয় ডাক্তাররা তাঁর মৃত্যুর আনুষ্ঠানিক কোনও কারণ ঘোষণা করেননি।

Advertisement

হেনরিকের মৃত্যুর পর, তাঁর ব্যান্ড রেকর্ড লেবেল টোডাহ মিউজিক একটি বিবৃতি প্রকাশ করে এই খবরটি ভক্তদের কাছে শেয়ার করেছেন। তাঁরা জানিয়েছেন, "পেড্রো একজন সুখী যুবক ছিলেন, সবার বন্ধু ছিলেন। তিনি তাঁর বাবা-মার একমাত্র সন্তান ছিলেন।বর্তমানে তিনি একজন দায়িত্ববান স্বামী এবং সুপার ডেডিকেটেড বাবা ছিলেন। পেড্রো সহজ, একজন বিশ্বাসী মানুষ ছিলেন! তাঁর মুগ্ধকর হাসি সবাইকে মুগ্ধ করত! কী সুন্দর! কি কন্ঠস্বর! আশেপাশে থাকা খুব ভালো মানুষ!" মৃত্যুর দিন পেড্রো বাহিয়ার ফেইরা দে সান্তানা শহরে ছিলেন, প্রভাবক লোইস আব্রেউ দ্বারা আয়োজিত একটি ব্যক্তিগত অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি। অনুষ্ঠানটি সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কে সরাসরি সম্প্রচারও করা হয়েছিল।

Advertisement

হেনরিক অসুস্থ বোধ করার এবং তারপর মঞ্চে ভেঙে পড়ার আগে প্রভাবক তার প্রোফাইলে তার পারফরম্যান্সের একটি অংশ পোস্ট করেছিলেন। হেনরিক তাঁর মারাত্মক পারফরম্যান্সের কয়েক ঘন্টা আগে তাঁর ক্লান্তিও প্রকাশ করেছিলেন, একজন বন্ধুর সঙ্গে রসিকতা করেছিলেন যে, তিনি ক্লান্ত ছিলেন কারণ তিনি খ্যাতি চান। ব্রাজিলিয়ান গায়ক তাঁর স্ত্রী সুইলান ব্যারেটো এবং তার ২ মাসের কন্যা জোকে রেখে গিয়েছেন।

Advertisement
Tags :
Advertisement