OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মেসির এই জয় প্রাপ্য, এমবাপ্পেও দারুণ: পেলে

বিশ্বফুটবলের কিংবদন্তী তারকা জানিয়েছেন, এই জয় মেসির প্রাপ্য ছিল
04:54 AM Dec 19, 2022 IST | Ei Muhurte

আন্তর্জাতিক ডেস্ক: আর্জেন্টিনা বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার প্রতিক্রিয়া দিলেন পেলে। বিশ্বফুটবলের কিংবদন্তী তারকা জানিয়েছেন, এই জয় মেসির প্রাপ্য ছিল। একজন যোগ্য খেলোয়াড় একজনের যে সম্মান পাওয়ার কথা ছিল, মেসি সেই প্রাপ্য সম্মান পেয়েছেন। অসংখ্যা অভিনন্দন। পেলের কাছে থেকে সার্টিফিকেট মেসির বাড়তি প্রাপ্তি। 

পেলে বলেন, যেভাবে অন্যান্যবার বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা হয়েছিল, রবিবারের ফাইনালও হল সেভাবে। অত্যন্ত উত্তেজনাপূর্ণ ম্যাচ। মেসি তাঁর ফুটবল জীবনে প্রথমবার দেশকে চ্যাম্পিয়ন করার সাক্ষী রইলেন। ও দারুণ খেলেছে। মেসি জয় করে নিয়েছে ফুটবলপ্রিয় মানুষের হৃদয়। জয় করেছে তামাম আর্জেন্টিনাবাসীর। 

মেসির পাশাপাশি পেলে ঢালাও প্রশংসা করলেন এমবাপ্পের। ফুটবল সম্রাট বলেন, এমবাপ্পের প্রশংসা না করে পারা যায় না। একটা ছেলে ফাইনালে হ্যাটট্রিক করেছে। পেনাল্টি শুটআউটেও গোল করেছে। এক ম্যাচে একজনের চারগোল এক কথায় অনবদ্য। বিশ্বকাপ ফুটবল ফাইনালে এর চেয়ে ভালো উপহার আর কী হতে পারে। একটা ছেলে ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছে। যে দল পিছিয়ে ছিল দুই গোলে, সে দল দুই গোল শোধ করে খেলায় ফিরেছে।  এমবাপ্পের জন্যই সেটা সম্ভব হয়েছে। ওকেও অভিনন্দন। 

প্রশংসা করেছেন মরক্কোর। পেলে বলেন, সেমিফাইনালে তাদের পৌঁছে যাওয়া এবারের বিশ্বকাপের অন্য়তম প্রাপ্তি। তারা তৃতীয় স্থান দখল করতে ব্যর্থ হলেও মরক্কোর খেলা চিরকালের জন্য স্মরণীয় হয়ে থাকবে। বিশ্বকাপে মরক্কো দেখাল নতুন সূর্য। 

আরও পডুন দোহার মেট্রো যেন বনগা লোকাল, ভীড়ে দরজাই বন্ধ হয় না

Tags :
FIFA 2022
Next Article