For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জাহাজের ধাক্কায় ভাঙল আস্ত একটি সেতু

02:13 PM Mar 26, 2024 IST | Mainak Das
জাহাজের ধাক্কায় ভাঙল আস্ত একটি সেতু
Advertisement

নিজস্ব প্রতিনিধি : জাহাজের ধাক্কায় ভেঙে পড়ল আস্ত একটা সেতু। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের বাল্টিমোরে। মার্কিন যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সোমবার রাত ১টা ৩৫ মিনিট নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, বড় একটি জাহাজ পণ্য নিয়ে যাচ্ছিল। ঠিক তখনই জাহাজটি সেতুটিতে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে সেতুটির একাংশ ভেঙে পড়ে যায়।

Advertisement

বাল্টিমোরের দক্ষিণপূর্বে পাটাপস্কো নদীর ওপর ফ্রান্সিস স্কট কি ব্রিজ। জানা গিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের সময় অনুযায়ী সোমবার রাতে একটি পণ্যবাহী জাহাজ সেতুটির নীচ নিয়ে যাচ্ছিল। তখনই আচমকা সেতুটিতে ধাক্কা মারে জাহাজটি। জাহাজটি ধাক্কা মারার সঙ্গে সঙ্গে সেতুটির একাংশ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। যে সময় জাহাজটি ধাক্কা মেরেছিল, তখন সেতুটির ওপর বেশ কয়েকটি গাড়ি দাঁড়িয়েছিল। সেগুলিও জলের মধ্যে পড়ে যায়। তবে ঠিক কতগুলি গাড়ি ছিল সেবিষয়ে এখনই নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। জানা গিয়েছে, জলে পড়ে যাওয়া গাড়িগুলির মধ্যে একটি ট্রক্টর-ট্রলারও রয়েছে।

Advertisement

ইতিমধ্যে ঘটনাস্থলে উদ্ধারকাজে নেমেছে বল্টিমোরের দমকল বাহিনী। জানা গিয়েছে, কমপক্ষে সাত জন জলে পড়ে গিয়েছে বলে খবর মিলেছে। তবে এই ঘটনায় কারোর মৃত্যু হয়েছে কিনা, সেই বিষয়ে অবশ্য এখনই কিছু জানা যায়নি। তবে যেভাবে সেতুটি হুড়মুড়িয়ে ভেঙে পড়েছে, তাতে অনেকেরই জলে ডুবে যেতে পারেন বলে মনে করা হচ্ছে। বাল্টিমোরের দমকল বাহিনী ইতিমধ্যে উদ্ধারকাজে হাত লাগিয়েছে। মেরিটাইম ট্রান্সপোর্টেশন অথরিটির তরফে এক্স হ্যান্ডেলে পোস্ট করে জানানো হয়েছে, দুর্ঘটনার পর সেতুটিতে ঢোকার সমস্ত পথ বন্ধ করে দেওয়া হয়েছে।

Advertisement
Tags :
Advertisement