OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৩৮ বছরেই চলে গেলেন 'গুড টাইম' অভিনেতা বাডি ডুরেস

যাই হোক, ২০১৭ সালে ব্রেকআউট গুড টাইম- এ ডুরেস কে আবারও জনপ্রিয় করে তোলে। এই ছবিতে ডুরেস রে চরিত্রে অভিনয় করেছিলেন। ডুরেস তাঁর সংক্ষিপ্ত কর্মজীবনে বেশ কয়েকটি প্রকল্পে অংশ নিয়েছিলেন।
06:11 PM Feb 28, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: হলিউডে ফের শোকের ছায়া। মাত্র ৩৮ বছর বয়সে মারা গিয়েছেন হলিউড চলচ্চিত্র 'Good Time'-খ্যাত অভিনেতা বাডি ডুরেস (Buddy Duress)। ২০১৭ সালে এই চলচ্চিত্রে অভিনয়ের জন্যেই তিনি খ্যাতি অর্জন করেছিলেন। তবে এখন নয়, ২০২৩ সালের নভেম্বরে ড্রাগের পার্শ্বপ্রতিক্রিয়ার কারণে কার্ডিয়াক অ্যারেস্টে মারা যান তিনি। তাঁর মৃত্যুর খবরটি মঙ্গলবার অভিনেতার ভাই পিপলকে বলেছেন। ১৯৮৫ সালের মে মাসে কুইন্স, এনওয়াইতে জন্মগ্রহণ করেন ডুরেস।

২০১৪ সালের 'হেভেন নোস হোয়াট' চলচ্চিত্রের মাধ্যমে তিনি পর্দায় আত্মপ্রকাশ করেন। যখন ফিল্মটির শ্যুটিং শেষে ডুরেস ড্রাগের নেশায় পলাতক ছিলেন। আগস্ট ২০১৪ এ ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে এটির প্রিমিয়ার হওয়ার সময় তাকে কারারুদ্ধ করা হয়েছিল। যাই হোক, ২০১৭ সালে ব্রেকআউট গুড টাইম- এ ডুরেস কে আবারও জনপ্রিয় করে তোলে। এই ছবিতে ডুরেস রে চরিত্রে অভিনয় করেছিলেন। ডুরেস তাঁর সংক্ষিপ্ত কর্মজীবনে বেশ কয়েকটি প্রকল্পে অংশ নিয়েছিলেন।

যার মধ্যে রয়েছে Person to Person, দ্য মাউন্টেন, দ্য গ্রেট ডার্কেনড ডেস, বিওয়ার অফ ডগ, পিভিটি চ্যাট প্রমুখ। অভিনেতা হিসেবে ডুরেস ছিলেন একজন ক্যারিশম্যাটিক অভিনেতা এবং সুন্দর মনের মানুষ। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে GOOD TIME-এর নির্মাতা জানান, "যা ঘটেছে তা একটি দুঃখজনক এবং হতাশাজনক। তবে ডুরাস একজন নিম্নমানের জীবনযাপন করতেন।' ডুরেস তার মা জো-অ্যান এবং ছোট ভাই ক্রিস্টোফারকে রেখে গেছেন।

Tags :
Buddy Duress
Next Article