OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাউরিয়া টু বজবজ ফেরি চলাচল বন্ধ গত ৯দিন , দুর্ভোগে যাত্রীরা

10:58 PM Mar 21, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,বজবজ: গত ১২ মার্চ সকাল ১০ঃ৫৯ মিনিটে ভরা কোটালে দাপাদাপিতে ভেঙে পড়ে বাউরিয়া টু বজবজ ফেরিঘাটের(Ferighat) লোহার তৈরি কংক্রিটের যাতায়াতের পথ। যেটার মেরামতির জন্য প্রায় ৩০ লক্ষ টাকা অনুমোদন হয়। যার সময় সীমা সাময়িক কিছু দিনের জন্য থাকলেও ৯ দিন পেরিয়ে গেলেও নাকি কোন হেলদোল নেই কর্তব্যরত কন্টাকটারদের। এর ফলেয ব্যবসায়ী থেকে টোটো, অটো, রিক্সা চালক যারা তাদের রুজি রোজগারে টান পড়েছে।

কেউ বলতে পারবেনা যে কবে এই সারাইয়ের কাজ শেষ হবে। আবার নতুন করে লঞ্চ পারাপার শুরু হবে কবে তা কেউই জানেনা।সূত্রের খবর, প্রায় ৮ থেকে ১০ হাজার মানুষ এই লঞ্চে পারাপার করে ।কেউ চাকরি কেউ ব্যবসা কেউ কোনো গন্তব্যস্থলে যায় ফেরি পেরিয়ে। এই লঞ্চঘাট(Launch Ghat) ভাঙার ফলে তাদেরকে অতিরিক্ত অর্থ এবং সময় ব্যয় করে তাদের গন্তব্যস্থলে পৌঁছাতে হচ্ছে।

এর ফলে যে অটো যে টোটো যে রিক্সা একসময় খালি থাকত না আজকে তারা যাত্রী ফাঁকা বসে আছেন। প্যাসেঞ্জার বা যাত্রীদের অভাবে কবে মিটবে এবং এই সমস্যার সমাধান কবে হবে জানা নেই কারোর। ইতিমধ্যে ওই ঘটনাস্থল পরিদর্শনও করেছেন রাজ্যের পরিবহন মন্ত্রী(Transport Mimister) স্নেহাশী চক্রবর্তী। কিন্তু লোকসভা ভোটের দামামা বেজে যাওয়ায় ওই ফেরিঘাট মেরামতির কাজে ঢিলামি পড়েছে।

Tags :
Bauria To Budge Budge Feri Service CloseBudge Budge Feri Ghat Service Suspended
Next Article