For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বুরিশোলের জঙ্গলে মর্মান্তিক পথ দুর্ঘটনায় জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু দুজনের

09:00 PM Jan 08, 2024 IST | Subrata Roy
বুরিশোলের জঙ্গলে মর্মান্তিক পথ দুর্ঘটনায় জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু দুজনের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বুরিশোল: পশ্চিম মেদিনীপুরের শালবনী থানার বুরিশোলের জঙ্গলে মর্মান্তিক পথ দুর্ঘটনায় জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয় দুইজনের।জানা গেছে, সোমবার বিকেলে লালগড়(Lalgar) থেকে মেদিনীপুর গামী রাস্তায়, একটি ছোট গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে এবং পরে বিপরীতমুখী একটি বাসের পেছনের অংশে ধাক্কা দেয়।প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী, গাছে ধাক্কা দেওয়ার ফলে ছোট গাড়িটিতে আগুন(Fire) লেগে যায় এবং ওই গাড়িতে যাত্রী থাকা দুজন দগ্ধ হয়ে গাড়ির মধ্যেই মারা যান। পুলিশ ওই দুটি মৃতদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাস্থল থেকে একটি ডক্টরের স্টিকার(Doctor Sticker) উদ্ধার করা হয়েছে।

Advertisement

এর থেকে অনুমান করা যায় কোন ডাক্তারের গাড়ি(Doctor Car) ছিল। গাড়িটির নম্বর প্লেট সম্পূর্ণভাবে জ্বলে পুড়ে গেছে। পুলিশ প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করেছে। জানা গেছে, ওই গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ার পর একজন মহিলা বাইরে বেরিয়ে নিজের জীবন বাঁচানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তা ব্যর্থ হয়। জ্বলন্ত অবস্থায় তার হাত ওই গাড়ি থেকে বাইরে বেরিয়ে ছিল। মৃতদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। অন্যদিকে, ন্যায্য মূল্যে ধান ক্রয় কেন্দ্রেতে ধলতা নেওয়ার অভিযোগে কৃষকেরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। সোমবার দুপুরে মালদা নালাগোলা রাজ্য সড়কের(State High way) মোটর কালি মোড়ে রাস্তা অবরোধ করেন তারা।

Advertisement

কৃষকদের অভিযোগ, ন্যায্য মূল্যর ধান ক্রয় কেন্দ্রে প্রত্যেক কৃষকের কাছ থেকে ধলতা নেওয়া হচ্ছে। এই অভিযোগ তুলে পথ অবরোধ(Road Block) করেন কৃষকেরা । এদিন তারা বেলা দুটোর সময় ধান বোঝায় ট্রাক্টর রাস্তার মাঝখানে দাঁড় করিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন ।তাদের দাবি ১৫% আদ্রতা থাকার ফলে তাদের কাছ থেকে কেন ধলতা চাওয়া হচ্ছে ।তারা কিছুতেই ধলতা দেবেন না। প্রায় এক ঘণ্টা অবরোধ চলার পর লালাগোলা আউট পোস্টের ওসি সিদ্ধার্থ রায় এর হস্তক্ষেপে অবরোধ উঠে যায়।

Advertisement
Tags :
Advertisement