OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সীমান্তে যাত্রীবাহী বাস নয়নজুলিতে, জখম ২০ যাত্রী

07:41 PM Dec 19, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,বসিরহাট: উত্তর ২৪ পরগনার বসিরহাটের স্বরূপনগর থানার সারাফুল নির্মাণ গ্রাম পঞ্চায়েতের নারকেলতলা এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলিতে পড়ে যায়। আজ সকাল ৯ টা নাগাদ স্বরূপনগর তরুনিপুর ও বসিরহাট রোডের(Bashirhat Road) ডি এন ৩৮ যাত্রী বোঝাই বাস বসিরহাটের দিকে আসছিল। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকে নয়ন জুলিতে পড়ে যায় যায় । স্থানীয় বাসিন্দারা ছুটে এসে যাত্রীদের উদ্ধার করে।

মহিলা, শিশু, পুরুষসহ জখম ২০জন। এদেরকে দ্রুত সারাফুল নির্মাণ গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্য বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। কারোর মাথা ফেটে গেছে, আবার কারোর হাত ভেঙে গেছে। আবার সারা শরীরে আঘাতের চিহ্ন । প্রত্যক্ষদর্শীরা জানান দ্রুত গতিতে আসছিল বাসটি। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে নয়ন জুলিতে পড়ে যায়। স্বরূপনগর থানার(Swarupnagar P.S.) পুলিশ গিয়ে একদিকে নয়নজুলি থেকে যাত্রীবাহী বাসটিকে তোলার চেষ্টা করে।

অন্যদিকে দুর্ঘটনা গ্রস্ত যাত্রীদের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে ।পাশাপাশি এখন প্রশ্ন হচ্ছে ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে গেল না দ্রুত গতিতে আসা বা নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলিতে পড়ে গেল,সবটাই তদন্ত শুরু করেছে স্বরূপনগর থানার পুলিশ। বাসের চালক ও কন্ডাক্টরকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে পুলিশ।

Tags :
Bashirhat Bus AccidentBus Accident At Bashirhat Swarupnagar
Next Article