For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

১৪ হাজার কর্মীকে বাড়ি থেকে কাজ করার নির্দেশ BYJU-র

02:48 PM Mar 12, 2024 IST | Srijita Mallick
১৪ হাজার কর্মীকে বাড়ি থেকে কাজ করার নির্দেশ byju র
courtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ  এবার কর্মীদের নয়া নির্দেশ দিল বাইজু (BYJU)। বেঙ্গালুরুর সদর দফতর ছাড়া বাকি সব অফিস বন্ধ করে দেবে বাইজু। সেই কারণেই প্রায় ১৪ হাজার কর্মীকে বাড়ি থেকে কাজ করার নির্দেশ দিয়েছে সংস্থার সিইও অর্জুন মোহন। খরচ কমানোর জন্য বিভিন্ন শহরের অফিস বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে বাইজু সিইও।

Advertisement

এই মুহূর্তে দেশজুড়ে ৩০০টির বেশি স্টাডি সেন্টার আছে। সেখানে ষষ্ঠ থেকে দশম শ্রেণির পড়ুয়ারা পড়াশোনা করে।  জানা যাচ্ছে, সেই অফিসগুলির ওপর খরচ করার মতো টাকা সংস্থার কাছে নেই । সেইজন্যই প্রায় ১৪ হাজার কর্মীকে বাড়িতে থেকে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে।  এছাড়াও বাইজুসের অবস্থা খুবই  শোচনীয়। বর্তমানে  সংস্থার কর্মীদের ফেব্রুয়ারি মাসের  বেতন বকেয়া রয়েছে ।

Advertisement

গত ২ মার্চ বাইজুর চেয়ারম্যান বাইজু রবীন্দ্রন জানিয়েছিলেন, ১০ মার্চের মধ্যে সংস্থার কর্মীরা মাইনে পেয়ে যাবেন। কিন্তু শেষ পর্যন্ত দেখা গেল এখনও পর্যন্ত সংস্থার কর্মীদের অ্যাকাউন্টে মাইনের টাকা ক্রেডিট হয়নি। জানা গিয়েছে, বিনিয়োগকারীদের সঙ্গে ঝামেলার কারণেই বাইজুর কর্মীদের মাইনে দেওয়া নিয়ে জটিলতা দেখা দেয়। এর আগেও গত জানুয়ারি মাসে মাইনে দেওয়া নিয়ে সমস্যা দেখা গিয়েছিল। সেইসময় মূলধন নিয়ে সমস্যা দেখা দেওয়ায় মাইনে দিতে দেরি হয়েছিল। এর আগে গত ফেব্রুয়ারি মাসে প্রাইমারি শেয়ারহোল্ডাররা সিদ্ধান্ত নিয়েছিলেন বাইজুর সিইও হিসাবে রবিচন্দ্রনকে বরখাস্ত করা হয়। রবিচন্দ্রনকে সিইও পদ থেকে বরখাস্ত করা হয়েছিল। সেইসঙ্গে তাঁর পরিবারের সদস্যদেরও বোর্ড অফ ডিরেক্টরস থেকে বাদ দেওয়া হয়।

Advertisement
Tags :
Advertisement