For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শাহিদ-কৃতির ছবির একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে কাঁচি চালাল CBFC

ফিল্মটি একটি U/A সার্টিফিকেট পেয়েছে এবং এর রানটাইম ১৪৩.১৫ মিনিট (2 ঘন্টা, 23 মিনিট এবং 15 সেকেন্ড)। তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া অমিত জোশী এবং আরাধনা সাহ দ্বারা রচিত এবং পরিচালিত।
05:57 PM Feb 07, 2024 IST | Sushmitaa
শাহিদ কৃতির ছবির একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে কাঁচি চালাল cbfc
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ফের কাঁচি চলল বলিউডের বহু প্রত্যাশিত আসন্ন ছবি 'তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া'-তে। প্রেমের মাসেই মুক্তি পাচ্ছে শাহিদ কাপুর এবং কৃতি স্যাননের এই ছবি। আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে 'তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া'। ইতিমধ্যেই শাহিদ-কৃতির রোমান্টিক ছবির গান, ট্রেলার সবটাই মুক্তি পেয়ে গিয়েছে। ভক্তদের মধ্যেও দারুণ সাড়া মিলেছে। মুক্তির আগেই ছবিতে শাহিদ-কৃতির রসায়ন একেবারে সুপারহিট। কিন্তু বোধহয় সিনেমা রিলিজ হলে তা দেখতে পারবেন না। কারণ সেন্সরবোর্ড ফের কাঁচি চালিয়েছে ছবিতে। কেটে দিতে বলা হয়েছে ঘনিষ্ঠ দৃশ্যগুলি। বলিউডের সবচেয়ে সফল এবং জনপ্রিয় অভিনেতাদের একজন শাহিদ-কৃতি। এই রোমান্টিক কমেডি সায়েন্স ফিকশন ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করছেন তাঁরা। কিন্তু ছবি মুক্তির আগেই সিবিএফসি এটি থেকে কিছু দৃশ্য সরিয়ে দিতে বলেছে। যার ফলে, স্বাভাবিক ভাবেই ফিল্মের রান টাইম কমে গিয়েছে।

Advertisement

টাইমস অফ ইন্ডিয়ার মতে, সেন্সর বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) শাহিদ কাপুর, কৃতি স্যানন অভিনীত 'তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া'র একটি অন্তরঙ্গ দৃশ্যের প্রায় ২৫ শতাংশ সম্পাদনা করা হয়েছে। সেন্সর বোর্ড একটি দৃশ্য থেকে প্রায় নয় সেকেন্ড ছেঁটেছে, এর আসল দৈর্ঘ্য ৩৬ সেকেন্ড থেকে কমিয়ে ২৭ সেকেন্ড আনা হয়েছে। তা ছাড়া, পরীক্ষা কমিটি নির্মাতাদের নির্দেশ দিয়েছে চলচ্চিত্রটিতে ধূমপানবিরোধী স্ট্যাটিক বার্তা অন্তর্ভুক্ত করতে এবং এটি আরও পাঠযোগ্য করে তুলতে। বলিউড হাঙ্গামার মতে, CBFC একটি দৃশ্যে 'দারু' শব্দটিকজ 'ড্রিংক' শব্দে প্রতিস্থাপন করার জন্যে নির্মাতাদের নির্দেশ দিয়েছে। সামগ্রিকভাবে, ফিল্মটি একটি U/A সার্টিফিকেট পেয়েছে এবং এর রানটাইম ১৪৩.১৫ মিনিট (2 ঘন্টা, 23 মিনিট এবং 15 সেকেন্ড)। তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া অমিত জোশী এবং আরাধনা সাহ দ্বারা রচিত এবং পরিচালিত। ছবিতে আরও অভিনয় করেছেন, ধর্মেন্দ্র, ডিম্পল কাপাডিয়া, রাকেশ বেদী এবং রাজেশ কুমার প্রমুখ। এটি এমন একজন ব্যক্তির গল্প অনুসরণ করে যে, যিনি একছন মেয়ের প্রেমে পড়ে, যে একজন মানবিক অ্যান্ড্রয়েড রোবট। তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া ৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

Advertisement

শাহিদকে শেষ দেখা গিয়েছিল, অ্যাকশন থ্রিলার ফিল্ম ব্লাডি ড্যাডিতে। আলী আব্বাস জাফর পরিচালিত ছবিটি বেশ সাড়া ফেলেছিল। তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া ছাড়াও তিনি পূজা হেগড়ের সঙ্গে দেব নামে একটি চলচ্চিত্র করছেন। অন্যদিকে কৃতিকে শেষবার টাইগার শ্রফ ও অমিতাভ বচ্চনের সঙ্গে গণপথে দেখা গিয়েছিল। TBMAUJ ছাড়াও, তিনি দ্য ক্রু-এ অভিনয় করতে যাচ্ছেন। তিনি দো পট্টির একজন প্রযোজকও হয়ে উঠেছেন যেখানে কাজলও অভিনয় করেছেন।

Advertisement
Tags :
Advertisement