For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ইডি'র ওপর হামলায় শাহজাহানের ৩ সাগরেদ গ্রেফতার

08:41 PM Mar 11, 2024 IST | Subrata Roy
ইডি র ওপর হামলায় শাহজাহানের ৩ সাগরেদ গ্রেফতার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সন্দেশখালিতে ইডির ওপর হামলার ঘটনায় শেখ শাহজাহান ঘনিষ্ঠ জিয়াসুদ্দিন মোল্লা সহ তার দুই সাগরেদ দিদারবক্স মোল্লা এবং ফারুক আকুঞ্জিকে গ্রেফতার করল সিবিআই। সোমবার নিজাম প্যালেসে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করার পর তাদের গ্রেপ্তার করে সিবিআই।সোমবার রাতেই জিয়াসুদ্দিন মোল্লা সহ তিনজনকে মেডিকেল পরীক্ষা করানোর জন্য নিজাম প্যালেস থেকে নিয়ে যায় সিবিআই। গত ৫ জানুয়ারি শাহজাহানের বাড়িতে হানা দিয়েছিল ইডি(ED)। সেই সময় ইডি অফিসারদের ওপর জিয়সুদ্দিন সহ কয়েকজন নেতা হামলা চালানোর মদত দিয়েছিল। ইডির অভিযোগ ছিল, শুধু হামলা নয়, অফিসারদের মারধর করা এবং তাদের মোবাইলও ল্যাপটপ এবং নগদ টাকা কেড়ে নেওয়া হয়েছিল।

Advertisement

সেই ঘটনার তদন্তে নেমে সোমবার প্রথম শাহজাহানের ঘনিষ্ঠ  জিয়াসুদ্দিনও দিদার বক্সদের টানা ৬ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করার পর তাদের বয়ানে অসঙ্গতি ধরা পড়ায় গ্রেফতার করে সিবিআই। এদিকে সোমবার সকালে নিজাম প্যালেসে কেন্দ্রীয় এজেন্সির মুখোমুখি হওয়ার আগে সাংবাদিকদের জিয়াসুদ্দিন জানিয়েছিলেন, তিনি তদন্তে সহযোগিতা করতে এসেছেন। তিনি সব রকমের সহযোগিতা করবেন। সঙ্গে আবার নিয়ে এসেছিলেন নিজের আইনজীবীকে। সোমবার সন্ধ্যায় গ্রেফতার করার পর তার আইনজীবী জানান, ছ'টার পর তার মক্কেল গ্রেফতার হয়েছে বলে তিনি নিজাম প্যালেস (Nizam Palace)সূত্রে জানতে পেরেছেন। সন্দেশখালিতে ইডির ওপর হামলার ঘটনায় মোট ১০জনকে জিজ্ঞাসাবাদের জন্য কলকাতায় আসতে নোটিশ পাঠিয়েছিল সিবিআই।সন্দেশখালিতে ইডি আধিকারিক ও সিআরপিএফ জওয়ানদের মারধরের মামলায় সরবেরিয়া আগরহাটি গ্রাম পঞ্চায়েতের প্রধান জিয়াসুদ্দিন মোল্লা সহ মোট ১০ জনকে তলব করে সিবিআই । তার মধ্যে সরবেরিয়া আগরহাটি গ্রাম পঞ্চায়েতের প্রধান জিয়াউদ্দিন মোল্লা সহ মোট ৬ জন নিজাম প্যালেসে সিবিআই দফতরে এসে পৌঁছন। জিয়াসুদ্দিন মোল্লা তার আইনজীবীকে সঙ্গে নিয়ে আসেন ।

Advertisement

CBI ডেকেছে সহযোগিতা করব, আইনের ওপরেও আমার আস্থা আছে । কেন্দ্রীয় এজেন্সির কাছে সোমবার সকালে হাজির হয়ে সাংবাদিকদের মুখোমুখি হতেই এই মন্তব্য জিয়াসুদ্দিন মোল্লার। এদিকে,সাড়ে তিন ঘণ্টা তদন্ত করবার পর বনগাঁ থেকে বেরিয়ে গেলেন ইডি আধিকারিকরা। তবে শঙ্করের বাড়ির ঢিল ছোড়া দূরত্বে রয়েছে বেশ কিছু সিসিটিভি(CCTV) ক্যামেরা। সেটির তার খোলা অবস্থায় পড়ে রয়েছে। সেই বিষয়ে পৌরসভা কে নোটিশ দিয়ে জানতে চান সিবিআই আধিকারিকরা।

Advertisement
Tags :
Advertisement