For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কয়লা পাচার কান্ডে সিবিআই এর হাতে ইসিএলের আধিকারিক সহ গ্রেফতার ২

12:55 PM Jun 21, 2024 IST | Subrata Roy
কয়লা পাচার কান্ডে সিবিআই এর হাতে ইসিএলের আধিকারিক সহ গ্রেফতার ২
Advertisement

নিজস্ব প্রতিনিধি,আসানসোল: লোকসভা নির্বাচন মিটতেই কয়লা পাচার কান্ডে সক্রিয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। এই মামলায় এবার সিবিআই গ্রেফতার করল আরো দুজনকে। বৃহস্পতিবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে সিবিআই(CBI) সূত্রে জানা গেছে। ধৃতদের নাম হলো নরেশ কুমার সাহা ও অশ্বিনী কুমার যাদব। সিবিআই সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে এই দুজনকে কলকাতায় নিজাম প্যালেসে ডেকে পাঠানো হয়। দীর্ঘ কয়েক ঘন্টা ধরে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। সেই জিজ্ঞাসাবাদ করার সময় তাদের কথায় অসংগতি ধরা পড়ে।

Advertisement

শেষ পর্যন্ত বৃহস্পতিবার রাতে সিবিআই এই ইসিএল(ECL) আধিকারিক সহ দুজনকে গ্রেফতার করে। শুক্রবার সকালে কলকাতা থেকে সিবিআইয়ের আধিকারিকরা তাদেরকে আসানসোলের বিশেষ সিবিআই আদালতে পেশ করে। জানা গেছে, সিবিআই দুজনকে ১৪ দিনের হেফাজতে নেওয়ার আবেদন করেছে। বেলা সাড়ে এগারোটার পরে সওয়াল-জবাব শুরু হয়।জানা গেছে, নরেশ কুমার সাহা ইসিএলের কাজোরা এরিয়ার জিএম বা জেনারেল ম্যানেজার(General Manager)।

Advertisement

অপর ধৃত অশ্বিনী কমার যাদব অবৈধ কয়লা কারবারের সঙ্গে যুক্ত। তার নামে বেআইনি কয়লা কারবারের মামলা রয়েছে। যদিও সে নিজে সিভিল কন্ট্রাক্টর হিসাবে কাজ করে বলে দাবি করেছেন। দুজনের বিরুদ্ধে একাধিক প্রমাণ পত্র আদালতে  পেশ করেছে সিবিআই।

Advertisement
Tags :
Advertisement