For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ইডি-র ওপর হামলার তদন্তে সন্দেশখালির দুই বাসিন্দাকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

03:30 PM Mar 28, 2024 IST | Subrata Roy
ইডি র ওপর হামলার তদন্তে সন্দেশখালির দুই বাসিন্দাকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কলকাতার নিজাম প্যালেসে তলব করে ছোট আজগড়া গ্রামের বাসিন্দা কুতুবুউদ্দিন শেখ ও তার ছেলেকে জিজ্ঞাসাবাদ করছে সিবিআই(CBI) । ৫ই জানুয়ারি সন্দেশখালিতে ইডি র ওপর যে হামলার ঘটনা ঘটেছিল সেই ঘটনাস্থলে উপস্থিত ছিলেন এই দুজন। একাধিক ভিডিও(Video) ফুটেজ খতিয়ে দেখে তেমনটাই সিবিআই মনে করছে । সেই ফুটেজ দেখে এই দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement

কেন তারা ওই জায়গায় উপস্থিত হয়েছিলেন ? কার নির্দেশে তারা উপস্থিত হয়েছিলেন ? এই ঘটনার সঙ্গে আর কারা কারা যুক্ত ছিলেন ? এদিকে,দিল্লির মুখ্যমন্ত্রীকে গ্রেফতার করা নিয়ে বারাসত চাঁপাডালির মোড় অবরোধ করে বিক্ষোভ দেখালো আম আদমি পার্টির(AAP) কর্মীরা।

Advertisement

দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির সুপ্রিমোকে গ্রেফতার করা নিয়ে উত্তর ২৪ পরগনা জেলায় আজ বেলাএগারোটা ত্রিশ নাগাদ বারাসত চাঁপাডালির মোড় অবরোধ করে বিক্ষোভ দেখাল জেলার আম আদমি পার্টির কর্মীরা। কিছুক্ষণ অবরোধ চলার পর বারাসত থানার (Barasat P.S.)পুলিশ এসে অবরোধ তুলে দেয়।

Advertisement
Tags :
Advertisement