OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নাফে সিং হত্যা মামলায় এবার সিবিআই তদন্ত

05:04 PM Feb 26, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : হরিয়ানায় আইএনএলডি নেতা নাফে সিং হত্যা মামলায় এবার সিবিআই তদন্ত হবে। সোমবার সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজ। ইতিমধ্যে কংগ্রেসের তরফে সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছিল। এবার সেই কংগ্রেসের দাবিই মেনে নিতে বাধ্য হল হরিয়ানা সরকার।

হরিয়ানা প্রশাসনের তরফে আইএনএলডি নেতা নাফে সিং রাঠীর হত্যাকাণ্ডে যাবতীয় তথ্য সিবিআইয়ের হাতে হস্তান্তরিত করার প্রক্রিয়া শুরু হয়েছে। এদিন বিধানসভায় দাঁড়িয়ে সিবিআই তদন্তের কথা জানান হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজ। হরিয়ানার স্বরাষ্ট্র মন্ত্রী অনিল ভিজ জানিয়েছেন, যারাই এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের কাউকে ছাড়া হবে না। দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। বাহাদুরগড়ের পুলিশ সুপার অর্পিত জৈন জানান, নাফে সিং রাঠীর মৃতদেহ ময়নাতদন্ত জন্য পাঠানো হবে। এই ঘটনার সঙ্গে যুক্ত সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে নাফে সিংকে হত্যার মামলায় কলকাতা হাইকোর্টের তত্বাবধানে সিবিআই তদন্তের দাবি করেছিল কংগ্রেস। কংগ্রেসের অভিযোগ, নাফে সিং রাঠীকে হত্যা স্বাভাবিক ঘটনা নয়। এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে।পাশাপাশি আইএনএলডির তরফে সিবিআই তদন্ত দাবি করা হয়েছিল। আইএনএলডি নেতা অভয় চৌতালাও সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন। আইএনএলডি নেতা জানান, ছয় মাস আগেই নাফে সিং জানিয়েছিলেন, তাঁকে যেকোনও সময়ে প্রাণে মারা হতে পারে। তাঁকে সরকারের তরফে যেন নিরাপত্তা দেওয়ার ব্যবস্থা করা হয়। এই বিষয়ে জেলা শাসক, পুলিশ সুপারকে চিঠিও দিয়েছিলেন এই প্রাক্তন বিধায়ক। কিন্তু তাঁর কোনও কথাই শোনা হয়নি।

 

Tags :
CBIhariyanaNafe singh
Next Article