OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কলকাতার পরে কৃষ্ণনগরেও মহুয়ার বাড়িতে হানা CBI’র

মহুয়ার বাবা দীপেন্দ্রলাল মিত্রের আলিপুরে ফ্ল্যাটে CBI এদিন সকালেই হানা দিয়েছে। দুপুরেই দেখা গেল, CBI কৃষ্ণনগরে মহুয়ার বাড়িতেও চলে গিয়েছে।
04:25 PM Mar 23, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: আক্রমণের শান আরও বাড়িয়ে দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা CBI। ‘ঘুষ নিয়ে প্রশ্ন’ কাণ্ডের জেরে সাংসদ পদ খোয়ানো মহুয়া মৈত্র্যের(Mahua Moitra) বাবার বাড়িতে এদিন সকালেই হানা দিয়েছে এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কলকাতায়(Kolkata) মহুয়ার বাবা দীপেন্দ্রলাল মিত্রের আলিপুরে ফ্ল্যাটে CBI এদিন সকালে হানা দেয় দিল্লির একটি পুরাতন মামলার সুবাদে। কিন্তু এদিন দুপুরেই দেখা গেল, CBI নদিয়া(Nadia) জেলার কৃষ্ণনগরে(Krishnanagar) মহুয়ার বাড়িতেও চলে গিয়েছে। কৃষ্ণনগরের সিদ্ধেশ্বরী তলায় যেখানে মহুয়া থাকেন সেখানে এসেছেন CBI’র ৫ সদস্যের একটি দল। ইতিমধ্যেই তাঁর বাড়ি ঘিরে ফেলেছেন ৮ থেকে ১০ জন জওয়ান। তল্লাশি চলছে গোটা বাড়িতে। এ ঘটনাকে কেন্দ্র করে জোর শোরগোল পড়েছে এলাকায়। উৎসুক জনতার ভিড় বাড়ছে বাড়ির চারপাশে। তবে কাউকেই ঢুকতে দিচ্ছেন না জওয়ানেরা। সূত্রের খবর, এই বাড়িতে মহুয়া খুব একটা থাকেন না। বেশিরভাগ সময় থাকেন করিমপুরের বাড়িতে। সিদ্ধেশ্বরী তলার পর CBI করিমপুরের বাড়িতে যাবে কিনা তা নিয়ে চলছে চাপানউতোর। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। যদিও সকালে জানা গিয়েছিল সেখানে যেতে পারে CBI। 

জানা গিয়েছে, ২০১৯ সালে নির্বাচনের সময় সিদ্ধেশ্বরী তলার বাড়ি থেকে কাজ করেছিলেন মহুয়া। এদিন সেই বাড়িতেই হানা দিয়েছে CBI। এদিন সকালে যখন কলকাতায় আলিপুরে তাঁর বাবার ফ্ল্যাটে CBI হানা দেয় তখন মহুয়া ছিলেন নদিয়ার করিমপুরে। কিন্তু জানা গিয়েছে, এখন করিমপুরের সেই বাড়িতে তালা পড়ে গিয়েছে। সূত্রের খবর সেই বাড়িতে নেই মহুয়া। দলীয় প্রচারে গিয়েছেন সকালেই। ঘটনায় বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার জানিয়েছেন, ‘স্বৈরতন্ত্র প্রতিষ্ঠার জন্য মোদি সরকার এসব করছে। ওরা এখনও কৃষ্ণনগরে প্রার্থীই দিতে পারেনি। তাই এখন মহুয়া মৈত্র্যকে বিরক্ত করতে চাইছেন। আসলে এইভাবে তৃণমূল কংগ্রেসের মনোবল ভাঙার চেষ্টা হচ্ছে। কিন্তু কোনও লাভ হবে না।’ উল্লেখ্য, গত ১৯ শে মার্চ মহুয়ার মৈত্র্যের বিরুদ্ধে ‘ঘুষ নিয়ে প্রশ্ন’ কাণ্ডের জেরে CBI তদন্তের নির্দেশ দিয়েছিল লোকপাল। সেই নির্দেশের ওপর ভর দিয়েই CBI ইতিমধ্যেই মহুয়ার বিরুদ্ধে FIR দায়ের করেছে। লোকপাল তাঁদের লিখিত নির্দেশে CBI-কে আগামী ৬ মাসের মধ্যে তদন্ত শেষ করতে নির্দেশ দিয়েছিল। তাই মহুয়ার বিরুদ্ধে প্রাথমিক তদন্তের কাজ শুরু করে দিয়েছিল এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এবার সরাসরি তাঁর বাড়িতে হানা দিল CBI।

Tags :
CBIKolkataKrishnanagarmahua moitraNadia
Next Article