OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৪ লক্ষ টাকার বিনিময়ে শিশু বিক্রি,পাচারচক্রকে ধরতে দিল্লি জুড়ে CBI তল্লাশি

01:09 PM Apr 06, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ দিল্লিতে বাড়ছে শিশু পাচারের ঘটনা। তাই এবার পাচার রুখতে দিল্লি জুড়ে তল্লাশি শুরু করেছে সিবিআই। জানা গিয়েছে, তল্লাশির পর শুক্রবার রাতে দিল্লির  কেশবপুরমের একটি বাড়ি থেকে উদ্ধার হল দুই নবজাতক। সিবিআই সূত্রের খবর, কালোবাজারি করে  দিল্লিতে চলছে নবজাতকদের নিয়ে কেনাবেচা।

এই পাচারচক্রকে ধরতে দিল্লি সহ বিভিন্ন এলাকায় তল্লাশি শুরু করেছে সিবিআই। ইতিমধ্যেই এই পাচারকাণ্ডের সঙ্গে যুক্ত বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে হাসপাতালের ওয়ার্ড বয় ও আরও কয়েকজন মহিলা এবং পুরুষ রয়েছেন বলে জানা গিয়েছে । সিবিআই সূত্রে খবর, গত এক মাসেই প্রায় ১০টি শিশু বিক্রি হয়েছে দিল্লিতে।

তদন্তকারী সংস্থারা জানিয়েছে  কেশবপুরমের  বাড়িতে দুটি শিশুকে বিক্রি করার জন্যই নিয়ে আসা হয়েছিল। তবে এই শিশু পাচারের সঙ্গে হাসপাতেলের কোন যোগসূত্র আছে কিনা তা জানতে শুরু হয়েছে তদন্ত । সূত্রের খবর, ৪ থেকে ৫ লক্ষ টাকা পর্যন্ত মোটা অঙ্কে বিক্রি করা হচ্ছে নবজাতকদের। বিষয়টি নিয়ে আরও তদন্ত চলছে বলে জানিয়েছে সিবিআই।  অন্যদিকে পুলিশ জানিয়েছে, দিল্লির বেশ কয়েকটি হাসপাতালে শিশু চুরির ঘটনা সামনে  আসে। এরপরেই সিবিআই দিল্লি জুড়ে তল্লাশি চালাতে শুরু করেছে।

Tags :
CBICBI RaidChild Traffickingdelhi
Next Article