OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পার্থ ঘনিষ্ঠ কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তের বাড়িতে CBI হানা

কলকাতা পুরনিগমের ১০১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর এবং কলকাতা পুরনিগমের তৃণমূলের মুখ্য সচেতক বাপ্পাদিত্যের বাড়িতে সিবিআই হানা।
09:29 AM Nov 30, 2023 IST | Koushik Dey Sarkar
Courtesy - Facebook and Google

নিজস্ব প্রতিনিধি: শাহি সভার পরেরদিনই শাহি টিমের হানাদারি রাজ্যের শাসক দলের কাউন্সিলরের বাড়িতে। এদিন অর্থাৎ বৃহস্পতিবার রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের(Partha Chattopadhay) ঘনিষ্ঠ তৃণমূল কাউন্সিলর(TMC Councilor) তথা কলকাতা পুরনিগমের(KMC) শাসক শিবিরের মুখ্য সচেতক বাপ্পাদিত্য দাশগুপ্তের(Bappaditya Dasgupta) বাড়িতে হানা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা CBI। কলকাতা পুরনিগমের ১০১ নম্বর ওয়ার্ডের এই কাউন্সিলরের পাটুলির বাড়িতে এদিন সকাল পৌনে ৯টা নাগাদ চলে আসেন CBI আধিকারিকেরা। সঙ্গে কেন্দ্রীয় বাহিনী। রাজ্যে নিয়োগ দুর্নীতি মামলার তদন্তের অঙ্গ হিসাবেই তল্লাশি চালানো হচ্ছে বলে জানা গিয়েছে।

বাপ্পাদিত্য বরাবরই পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ এবং তৃণমূলের হেভিওয়েট কাউন্সিলরদের মধ্যে অন্যতম। পার্থ’র অবর্তমানে নাকতলা উদয়ন সঙ্ঘের পুজোর মূল উদ্যোক্তাও তিনি। কিন্তু এর আগে বাপ্পাদিত্যের বিরুদ্ধে কোনও দুর্নীতির অভিযোগ ওঠেনি। স্বাভাবিক ভাবেই তাঁর বাড়িতে সাতসকালে CBI হানা দিতে অনেকেই চমকে গিয়েছেন। সূত্রের খবর, প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় তল্লাশি চালানোর জন্যই এদিন সকালে CBI’র টিম নিজাম প্যালেস থেকে দুটি গাড়ি করে কেন্দ্রীয় তদন্তকারীর আধিকারিকেরা পাটুলিতে এসে হানা দেন।

পার্থ-র হাত ধরেই রাজনীতিতে আসা বাপ্পাদিত্যর। প্রাক্তন শিক্ষামন্ত্রীর মানসপুত্র বলেই চিহ্নিত করা হয় তাঁকে। পার্থর গ্রেফতারির পর থেকেই গোয়েন্দাদের র‌্যাডারে ছিলেন এই তৃণমূল কাউন্সিলর। এরপর আজ তাঁর বাড়িতে পৌঁছলেন গোয়েন্দারা। তৃণমূল কাউন্সিলর দাবি করেছেন, সিবিআই-কে সব রকমভাবে সহযোগিতা করা হচ্ছে। যা যা নথি চাওয়া হবে তা গোয়েন্দাদের দেখানো হবে বলেও দাবি করেছেন তিনি। সূত্রের খবর, এই মুহূর্তে বাড়িতেই রয়েছেন বাপ্পাদিত্য। তাঁর সামনেই প্রাথমিক নিয়োগ সংক্রান্ত মামলার বিভিন্ন নথি-পত্র ঘেঁটে দেখছেন গোয়েন্দারা।

Tags :
Bappaditya dasguptaCBIKmcPartha Chattopadhay.TMC Councilor
Next Article