For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির, CCTV ফুটেজ ভাইরাল

দুঃখের বিষয়, বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর বাবার মৃত্যুর কয়েক মাস এই ঘটনাটি ঘটল। অভিনেতার বোন সরিতা তিওয়ারি এবং ভগ্নিপতি রাজেশ তিওয়ারি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পড়েছেন।
12:56 PM Apr 22, 2024 IST | Sushmitaa
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির  cctv ফুটেজ ভাইরাল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শনিবার বিকেলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতি। তাঁর সঙ্গেই ছিলেন অভিনেতার বোন। ঘটনায় সে বেঁচে গেলেও অভিনেতার ভগ্নিপতি মারা গিয়েছেন। সূত্রের খবর, পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতি পেশায় একজন রেলকর্মী ছিলেন। বর্তমানে তিনি পশ্চিমবঙ্গের চিত্তরঞ্জনে পোস্টিং ছিলেন। আর ঘটনার দিন তিনি বিহার থেকে পশ্চিমবঙ্গে ফিরছিলেন। পিটিআই-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ঘটেছিল দিল্লি-কলকাতা জাতীয় সড়ক-২-এর নিরসা বাজারে বিকেল সাড়ে ৪টার দিকে।

Advertisement

যখন দম্পতি গাড়িতে ভ্রমণ করছিলেন, তখনই সড়ক বিভাজক তাঁদের গাড়ি সজোরে ধাক্কা খায়। এবং ঘটনাস্থলেই মারা যান পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতি। তারা বিহারের গোপালগঞ্জ জেলা থেকে পশ্চিমবঙ্গে যাচ্ছিলেন। ইতিমধ্যেই এই দুর্ঘটনার একটি সিসিটিভি ফুটেজ অনলাইনে প্রকাশিত হয়েছে। যেখানে স্পষ্ট যে, পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতি মারা গিয়েছেন এবং তার বোন গুরুতরভাবে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ভিডিওতে দেখা গিয়েছে, একটি সাদা মারুতি সুইফট নিয়ন্ত্রণ হারিয়ে ব্যস্ত বাজারের রাস্তায় চালককে ধাক্কা দিয়েছে। ঝাড়খণ্ডের নিসা বাজার চকের গ্র্যান্ড ট্রাঙ্ক রোডের কাছে দুর্ঘটনাটি ঘটে। দুঃখের বিষয়, বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর বাবার মৃত্যুর কয়েক মাস এই ঘটনাটি ঘটল। অভিনেতার বোন সরিতা তিওয়ারি এবং ভগ্নিপতি রাজেশ তিওয়ারি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পড়েছেন।

Advertisement

রাকেশ ভারতীয় রেলওয়ের একজন কর্মচারী ছিলেন এবং পশ্চিমবঙ্গের চিত্তরঞ্জন শহরে তার পোস্টিং ছিল। রাকেশ তিওয়ারিকে ধানবাদের শহিদ নির্মল মাহতো মেডিকেল কলেজ হাসপাতালে মৃত ঘোষণা করা হয়, দুর্ঘটনার পরে তাদের সেখানে নিয়ে যাওয়া হয়েছে। পঙ্কজ ত্রিপাঠির বোন পায়ে চোট পেয়েছেন, তিনি এই মূহুর্তে এসএনএমএমসিএইচ ইমার্জেন্সি এইচওডিতে ভর্তি আছেন। কাজের ফ্রন্টে, পঙ্কজ ত্রিপাঠীকে শেষ দেখা গিয়েছিল মার্ডার মুবারক ছবিতে। মার্ডার মুবারক ছবিতে আরও অভিনয় করেছেন, সারা আলি খান, বিজয় ভার্মা, আদিত্য রায় কাপুর, করিশ্মা কাপুর, ডিম্পল কাপাডিয়া, সঞ্জয় কাপুর, টিসকা চোপড়া, সুহেল নায়ার এবং কুনাল খেমু সহ অন্যান্য তারকা-খচিত কাস্ট রয়েছে। হোমি আদাজানিয়া পরিচালিত এবং দিনেশ ভিজান প্রযোজিত, মার্ডার মুবারক ১৫ মার্চ স্ট্রিমিং প্ল্যাটফর্ম Netflix-এ প্রিমিয়ার হয়েছিল।

Advertisement
Tags :
Advertisement