For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'দিনে নেতা রাতে অভিনেতা', 'প্রধান'-এর ১০০ দিন উদযাপনে ফুরফুরে মেজাজে দেব

ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৮ বছর পার করে ফেলেছেন দেব। মাত্র দেড় দশকেই টলিউডের সবথেকে বাণিজ্যিক সফল অভিনেতা হিসেবেও স্বীকৃতি পেয়েছেন নায়ক।
05:40 PM Mar 31, 2024 IST | Sushmitaa
 দিনে নেতা রাতে অভিনেতা    প্রধান  এর ১০০ দিন উদযাপনে ফুরফুরে মেজাজে দেব
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ১০ মার্চ লোকসভা নির্বাচনের প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল। আর তালিকায় ঘাটাল কেন্দ্র থেকে জ্বলজ্বল করছে তৃণমূল প্রার্থী সুপারস্টার দেবের নাম। তাতেই তোলপাড় রাজ্য রাজনীতি।কেননা এবারের লোকসভা নির্বাচনে দাঁড়ানোর কথা ছিলনা। শেষ মুহূর্তে রীতিমতো ডিগবাজি খান দেব। এবার পশ্চিম মেদিনীপুর থেকে ঘাটাল কেন্দ্র থেকে জিতলে হ্যাট্রিক করবেন দেব। ইতিমধ্যেই শুটিংয়ের কাজ শেষ করে জোরকদমে প্রচার শুরু করেছেন নায়ক। আর প্রচারে নেমেই ঘাটালের বাসিন্দা হয়ে উঠেছেন দেব। ঘাটালের মানুষদের কাছে তিনি যে কতটা প্রিয়, তা ভাইরাল ভিডিওগুলিতেই প্রকাশ পাচ্ছে। তবে যাই হোক, রাজনীতি কেরিয়ারের পাশাপাশি অভিনয় জীবনও কিন্তু সমানভাবে সামলাচ্ছেন অভিনেতা।

Advertisement

'দিনে নেতা রাতে অভিনেতা'-এই ট্যাগটা গায়ে সাঁটিয়েই ঘুরছেন অভিনেতা। তবে এই মুহূর্তে তিনি শুটিং বন্ধ রাখলেও ইন্ডাস্ট্রির নানারকম ইভেন্টে অংশ নিচ্ছেন। নির্বাচনী ময়দানে যেমন আত্মবিশ্বাসী, সিনে ময়দানেও একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন অভিনেতা, প্রযোজক সাংসদ। কয়েক বছর ধরে দেবের সিনেমা মানেই বক্সঅফিসে ‘ব্লকবাস্টার’ তকমা পাচ্ছে। বর্তমানে লোকসভা নির্বাচনের প্রচারে তিনি দিনভর ঘাটালে থাকলেও রাতে ইন্ডাস্ট্রিরই মানুষ। সঙ্গে ঘাটালে প্রচারের ফাঁকে কখনও দলীয় কর্মীদের সঙ্গে ক্রিকেট খেলছেন, কখনও চা খাচ্ছেন স্থানীয় দোকান থেকে’, আবার কখনও মাটিতে বসে সকলের সঙ্গে পাত পেড়ে লাঞ্চ করছেন নায়ক। এ যেন অন্যরূপ নায়কের।

Advertisement

তাঁকে পর্দায় শেষ দেখা গিয়েছিল, ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ‘প্রধান’ (Pradhan) সিনেমাতে। যেখানে নায়িকা হিসেবে ডেবিউ করেছেন মিঠাই সৌমিতৃষা কুণ্ডু। ছবিটি গতকাল ১০০ দিন পার করল। তাই প্রচার শেষ করে সেঞ্চুরি সেলিব্রশনে রাতে হাজির হয়ে গেলেন টলিউড সুপারস্টার। ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৮ বছর পার করে ফেলেছেন দেব। মাত্র দেড় দশকেই টলিউডের সবথেকে বাণিজ্যিক সফল অভিনেতা হিসেবেও স্বীকৃতি পেয়েছেন নায়ক। এসবের মাঝেই শনিবার রাতে দেব পৌঁছে গিয়েছিলেন ‘প্রধান’ সিনেমার ১০০ দিন উদযাপনে। গ্রাম পঞ্চায়েতে দুর্নীতির বিরুদ্ধে একজন দক্ষ পুলিশের কর্তব্য কেমন হওয়া উচিত, সেটাই ছবির মূল উপজীব্য। আর দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে অভিনেতার এই ছবির গল্প। গতকাল প্রধানের ১০০ দিনের সেলিব্রেশনে হাজির ছিলেন মমতা শঙ্কর, সৌমিতৃষা কুণ্ডু। ছবিটি ১৩ সপ্তাহে মোট ১ কোটি ৮২ লক্ষ টাকা আয় করেছে।

Advertisement
Tags :
Advertisement