For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রয়াত চন্দননগরের প্রাক্তন বিধায়ক ও মেয়র অশোক সাউ

12:45 PM Apr 24, 2024 IST | Reshmi Khatun
প্রয়াত চন্দননগরের প্রাক্তন বিধায়ক ও মেয়র অশোক সাউ
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : প্রয়াত হলেন চন্দননগরের প্রাক্তন বিধায়ক ও পুর নিগমের প্রাক্তন মেয়র অশোক সাউ।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। জানা গেছে, দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন তিনি।বুধবার ভোরে তিনি গুরুতর অসুস্থবোধ করেন। পরে তাঁকে তড়িঘড়ি চন্দননগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন অশোক সাউ।মৃত্যুসংবাদ পেয়ে চন্দননগরের বর্তমান মেয়র রাম চক্রবর্তী হাসপাতালে যান। তিনি জানান যে, বিকেলে হাসপাতাল থেকে দেহ বের করা হবে। শোকাহত সাউ পরিবার।

Advertisement

অশোকের হাতে খড়ি কংগ্রেসের হাত ধরে।প্রথম দিকে কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।পরবর্তীকালে কংগ্রেস থেকে তৃণমূলে যোগদান করেছিলেন তিনি। তৃণমূলে যোগদানের পেরই ২০১০ সালে চন্দননগর পুর নিগমের মেয়র হয়েছিলেন তিনি।পরে ২০১১ সালে চন্দননগর বিধানসভা আসন থেকে তাঁকে প্রার্থী করে তৃণমূল। আসনে জিতে বিধায়ক ও হয়েছিলেন তিনি। এরপর ২০১৬ সাল পর্যন্ত চন্দননগরের বিধায়কের সঙ্গে সঙ্গে মেয়রের পদও সামলেছেন অশোক।

Advertisement

অশোকের একমাত্র পুত্র শুভজিৎ সাউ হলেন পেশায় একজন আইনজীবী। তাঁর (অশোকের) পুত্রবধূ ঋতুপর্ণা হলেন বর্তমানে চন্দননগরের দুটি ওয়ার্ডের কাউন্সিলর। এই প্রাক্তন বিধায়ক এবং মেয়রের মৃত্যুতে গোটা চন্দননগরের রাজনৈতিক মহলে শোকের ছায়া পড়েছে।

Advertisement
Tags :
Advertisement