For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চন্দ্রকোনাতে চোলাই মদের ব্যবসা বন্ধের দাবিতে গ্রামবাসীদের বিক্ষোভ

08:24 PM Dec 09, 2023 IST | Subrata Roy
চন্দ্রকোনাতে চোলাই মদের ব্যবসা বন্ধের দাবিতে গ্রামবাসীদের বিক্ষোভ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,চন্দ্রকোনা: দীর্ঘদিন ধরে চুপিসারে চলছিল চোলাই মদ - এর ব্যবসা, গ্রামবাসীদের হাতেনাতে ধরা পরল চোলাই মদ পাচারকারী।ঘটনাটি ঘটেছে, পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা বিধানসভার(Chandrakona Assembly) পরমানন্দপুর গ্রামে। দীর্ঘদিন ধরেই রমরমিয়ে চলছিল চোলাই মদের ব্যবসা। প্রতিদিনের মতো শনিবার সকালে বিনা নম্বর প্লেটের বাইকে চোলাই মদ নিয়ে ঢাই খন্ড এলাকার এক যুবক চোলাই মদ বিক্রেতাদের কাছে চোলাই মদ দিতে আসেন।

Advertisement

আর সেই সময় গ্রামের বেশ কয়েকজন ব্যক্তি তাকে ধরে ফেলে এবং আটকে রাখে। চলে বেদম প্রহার।খবর দেওয়া হয় পুলিশ প্রশাসনকে । পুলিশ এসে ওই যুবককে আটক করে। পুলিশ গাড়িতে তুলতেই গ্রামের মানুষজন পুলিশ(Police) গাড়িকে ঘিরে ধরে বিক্ষোভ দেখায় এবং তারা দাবি জানায় ওই অভিযুক্ত ব্যক্তি ছাড়াও এই গ্রামে যারা চোলাই মদের ব্যবসা করছে তাদের বাড়িতে তল্লাশি করতে হবে এবং যথারীতি পুলিশ তাদের বাড়িতে গিয়ে চোলাই মদের খোঁজ চালায়।

Advertisement

যদিও চোলাই মদের ব্যবসায়ীরা বাড়িতে তালা(Lock) ঝুলিয়ে উধাও হয়ে যায়। চোলাই মদের ব্যবসার সাথে যুক্ত বাকিদের খোঁজ চালাচ্ছে পুলিশ। এই চোলাই মদ খেয়ে ওই গ্রামেরই তরতাজা ৩-৪ জন যুবকের প্রাণ গেছে বলে দাবি ওই গ্রামবাসীদের ।তাই গ্রামবাসীদের দাবি এই চোলাই মদের ব্যবসা বন্ধ করতে হবে।

Advertisement
Tags :
Advertisement