OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চন্দ্রকোনাতে চোলাই মদের ব্যবসা বন্ধের দাবিতে গ্রামবাসীদের বিক্ষোভ

08:24 PM Dec 09, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,চন্দ্রকোনা: দীর্ঘদিন ধরে চুপিসারে চলছিল চোলাই মদ - এর ব্যবসা, গ্রামবাসীদের হাতেনাতে ধরা পরল চোলাই মদ পাচারকারী।ঘটনাটি ঘটেছে, পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা বিধানসভার(Chandrakona Assembly) পরমানন্দপুর গ্রামে। দীর্ঘদিন ধরেই রমরমিয়ে চলছিল চোলাই মদের ব্যবসা। প্রতিদিনের মতো শনিবার সকালে বিনা নম্বর প্লেটের বাইকে চোলাই মদ নিয়ে ঢাই খন্ড এলাকার এক যুবক চোলাই মদ বিক্রেতাদের কাছে চোলাই মদ দিতে আসেন।

আর সেই সময় গ্রামের বেশ কয়েকজন ব্যক্তি তাকে ধরে ফেলে এবং আটকে রাখে। চলে বেদম প্রহার।খবর দেওয়া হয় পুলিশ প্রশাসনকে । পুলিশ এসে ওই যুবককে আটক করে। পুলিশ গাড়িতে তুলতেই গ্রামের মানুষজন পুলিশ(Police) গাড়িকে ঘিরে ধরে বিক্ষোভ দেখায় এবং তারা দাবি জানায় ওই অভিযুক্ত ব্যক্তি ছাড়াও এই গ্রামে যারা চোলাই মদের ব্যবসা করছে তাদের বাড়িতে তল্লাশি করতে হবে এবং যথারীতি পুলিশ তাদের বাড়িতে গিয়ে চোলাই মদের খোঁজ চালায়।

যদিও চোলাই মদের ব্যবসায়ীরা বাড়িতে তালা(Lock) ঝুলিয়ে উধাও হয়ে যায়। চোলাই মদের ব্যবসার সাথে যুক্ত বাকিদের খোঁজ চালাচ্ছে পুলিশ। এই চোলাই মদ খেয়ে ওই গ্রামেরই তরতাজা ৩-৪ জন যুবকের প্রাণ গেছে বলে দাবি ওই গ্রামবাসীদের ।তাই গ্রামবাসীদের দাবি এই চোলাই মদের ব্যবসা বন্ধ করতে হবে।

Tags :
Chandrakona AssemblyChandrakona Tension Broken Out
Next Article