For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আমেরিকান রেডি শোয়ের হোস্ট হচ্ছেন প্রথম ভারতীয় অভিনেত্রী চন্দ্রিকা রবি

তার শো 'দ্য চন্দ্রিকা রবি শো' দিয়ে, তিনি প্রথম ভারতীয় মহিলা হিসেবে আমেরিকান রেডিও শো হোস্ট করবেন। চন্দ্রিকা রবি একজন ভারতীয় বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান অভিনেত্রী।
05:55 PM Jun 05, 2024 IST | Susmita
আমেরিকান রেডি শোয়ের হোস্ট হচ্ছেন প্রথম ভারতীয় অভিনেত্রী চন্দ্রিকা রবি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ভারতীয় বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান অভিনেত্রী চন্দ্রিকা রবিকে শীঘ্রই একটি আমেরিকান টক শো হোস্ট করতে দেখা যাবে। তার শো 'দ্য চন্দ্রিকা রবি শো' দিয়ে, তিনি প্রথম ভারতীয় মহিলা হিসেবে আমেরিকান রেডিও শো হোস্ট করবেন। চন্দ্রিকা রবি একজন ভারতীয় বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান অভিনেত্রী। তিনি তামিল, তেলেগু ও ইংরেজি ছবিতে কাজ করেছেন। তিনি 'ইরুত্তু আরাইল মুরাত্তু কুথু' এবং নন্দামুরি বালাকৃষ্ণের 'ভিরা সিমহা রেড্ডি'-এর মতো চলচ্চিত্রে তাঁর ভূমিকার জন্য পরিচিত। এখন অভিনেত্রীর ভক্তদের জন্য সুখবর। চন্দ্রিকাকে শীঘ্রই একটি আমেরিকান টক শো হোস্ট করতে দেখা যাবে। তিনি 'দ্য চন্দ্রিকা রবি শো' নামে একটি আমেরিকান টক শো হোস্ট করবেন।

Advertisement

তিনি তাঁর শোতে নিজের দীর্ঘ কর্মজীবনের অভিজ্ঞতা এবং সংগ্রাম শেয়ার করবেন। নিজের চিহ্ন তৈরি করতে অনেক সংগ্রাম করেছেন তিনি। সেটাই ভক্তদের জানাবেন। তাকে এই সুযোগটি করে দিয়েছেন 'রাকাস' এভিনিউ রেডিওর প্রতিষ্ঠাতা স্যামি চাঁদ। শো নিয়ে তার অভিজ্ঞতা সম্পর্কে চন্দ্রিকা বলেন, "এটি একটি দুর্দান্ত অভিজ্ঞতা হতে চলেছে, তবে কিছুটা চাপও ছিল। ক্যামেরার পিছনে থাকাটা আমার বছরের অভিনয়ের তুলনায় একটি নতুন অভিজ্ঞতা। মানুষ আমাকে আমার আসল রূপে দেখতে পাবে।" তিনি এই শো নিয়ে খুবই উচ্ছ্বসিত৷ তাঁর কথায়, "আমি গত কয়েক বছর ধরে আমার নিজস্ব টক শোতে কাজ করছি। আমি অনেক দিন ধরে এটিকে জীবিত করার আশা করছিলাম, এবং এখন আমি অবশেষে সফল হয়েছি।"

Advertisement

চন্দ্রিকা এই শোটির সহ-প্রযোজকও। অনুষ্ঠানটি আমেরিকার অন্যতম বৃহত্তম নেটওয়ার্ক iHeart রেডিওতে সম্প্রচার করা হবে। এই শোয়ের কারণে, তিনি আমেরিকায় একটি রেডিও শো হোস্ট করা প্রথম ভারতীয় মহিলা হতে চলেছেন। তিনি আরও বলেন, "আমি প্রথম হতে পারি, কিন্তু আমি শেষ হব না। আমি এই শোটি বিশ্বের সঙ্গে শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না। আমার ব্যক্তিগত জীবনে আমি কে তা প্রকাশ করার একটি প্ল্যাটফর্ম ভয়েস। এটা দেখা আমার জন্য পুরস্কারের মত।" চন্দ্রিকা রবির শোটি প্রতি বৃহস্পতিবার IST রেডিও এবং রাকাস অ্যাভিনিউ রেডিওতে সকাল সাড়ে ৭টায় প্রচারিত হবে। এর সম্পূর্ণ পর্বটি প্রতি শুক্রবার ইউটিউবে আপলোড করা হবে। সুশান্ত সিং রাজপুত: সুশান্ত সিং রাজপুতের ভক্তদের জন্য বড় খবর, এই হিট ছবি প্রদর্শিত হতে চলেছে।

Advertisement
Tags :
Advertisement