For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চন্দ্রকোনাতে আকাশ থেকে পড়লো যন্ত্র,তাতে আবার মিটমিট করে জ্বলছে আলো

08:30 PM Jun 16, 2024 IST | Subrata Roy
চন্দ্রকোনাতে আকাশ থেকে পড়লো যন্ত্র তাতে আবার মিটমিট করে জ্বলছে আলো
Advertisement

নিজস্ব প্রতিনিধি,চন্দ্রকোনা: আকাশ থেকে পড়লো যন্ত্র। তাতে আবার মিটমিট করে জ্বলছে আলো।রবিবারের সাতসকালে হুলস্থুল কান্ড, ঘটনাস্থলে যায় পুলিশ।এমনি ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার(Chandrokona P.S.) মারূপচক গ্রামে। জানাযায় আজ রবিবারের সকালে এলাকার কিছু মানুষ দেখতে পান বেলুন লাগানো অবস্থায় একটি দড়ি ও একটি যন্ত্র মাটিতে পড়ে রয়েছে, সেই যন্ত্রটিতে আবার মিটমিট করে লাইটও জ্বলছে। স্বভাবতই আতঙ্কিত হয়ে পড়েন এলাকার মানুষজন। কি এই যন্ত্রাংশ যাতে আবার লাইট জ্বলছে। দ্রুত ঘটনার খবর দেওয়া হয় চন্দ্রকোনা থানায়, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে এসে উপস্থিত চন্দ্রকোনা থানার পুলিশ। পুলিশ এসে ঐ যন্ত্রটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

Advertisement

যন্ত্র দেখতে হুলুস্থুলু কান্ড পড়ে যায় এলাকায়। অন্যদিকে,রানীগঞ্জ(Raniganj) ডাকাতি কান্ডে গ্রেফতার আরও এক।অন্ডালের(Andal) দক্ষিণখন্ড এলাকা থেকে শশীকান্ত মালিকে গ্রেফতার করা হয়।এই ঘটনায় এখনও পর্যন্ত ধৃতের সংখ্যা তিনজন।প্রসঙ্গত এর আগে সুরজ কুমার সিং এবং সোনু সিং কে পুলিশ গ্রেফতার করেছিল।এরপর শশীকান্ত মালিকে গ্রেফতার করল।ধৃতকে রবিবার আসানসোল আদালতে পেশ করা হয়।

Advertisement

এদিকে,মুকুন্দপুরের সার্ভে পার্ক থানা(Survey Park P.S.) এলাকায় দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর ফলে মৃত উচ্চমাধ্যমিকের ছাত্রর । মৃতের নাম আকাশ মাকাল ১৮ বছর বয়সী। আকাশের পাটুলিতে বাড়ি । পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আকাশকে বাঘা যতীন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর ,আকাশের মোটরসাইকেলটিকে থানায় নিয়ে যাওয়া হয়েছে এবং কিভাবে ঘটনাটি ঘটলো সেই ঘটনাস্থলের সিসিটিভি(CCTV) ফুটেজ খতিয়ে দেখার কাজ চালাচ্ছে পুলিশ ।

Advertisement
Tags :
Advertisement