For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাড়িতে ঢুকে 'সিটকম' অভিনেতা চার্লি শিনকে গলা টিপে হত্যার চেষ্টা, গ্রেফতার প্রতিবেশী

এমি-মনোনীত অভিনেতার ঘনিষ্ঠ সূত্র বলছেন যে, চার্লি গাড়ির ঘটনার পরে মহিলার সঙ্গে কথা বলেছিল। অভিনেতাকে শ্বাসরোধের চেষ্টার একদিন আগে, ওই মহিলা চার্লির দরজার সামনে আবর্জনা ফেলেছিলেন।
01:53 PM Dec 23, 2023 IST | Sushmitaa
বাড়িতে ঢুকে  সিটকম  অভিনেতা চার্লি শিনকে গলা টিপে হত্যার চেষ্টা  গ্রেফতার প্রতিবেশী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে সেলিব্রিটিদের সঙ্গে ক্রাইম করার বিষয়টি এখন নর্ম্যাল বিষয় হয়ে দাঁড়িয়েছে। এই সপ্তাহের শুরুতে জনপ্রিয় হলিউড অভিনেতা চার্লি শিনকে (Charlie Sheen) মারাত্মকভাবে আক্রমণ করেছিল তাঁর একজন প্রতিবেশী। যিনি জোর করে অভিনেতার দক্ষিণ ক্যালিফোর্নিয়ার মালিবু বাড়িতে ঢুকে গিয়েছিলেন। রিপোর্ট অনুযায়ী, অভিযুক্তক আক্রমণকারীকে এখন গ্রেফতার করা হয়েছে।ঘটনার পরে অভিনেতার বাড়ি থেকে লস অ্যাঞ্জেলেস কাউন্টি শেরিফ বিভাগে ফোন করা হলে তৎক্ষণাৎই আক্রমণকারীকে গ্রেফতার করা হয়।কাউন্টি শেরিফ বিভাগের একজন মুখপাত্র নিশ্চিত করেছেন যে, 'সংশ্লিষ্ট পক্ষ গুলির সঙ্গে যোগাযোগ করার পরে, ডেপুটিরা চার্লি শিনকে আক্রমণের শিকারকারীকে আটক করেন।"

Advertisement

অভিনেতার মুখপাত্র শুক্রবার মার্কিন সংবাদমাধ্যম পিপলকে বলেছেন, অভিনেতাকে সন্দেহভাজন ব্যক্তিটি একটি মারাত্মক অস্ত্র দিয়ে হামলা করেছিল। সম্ভবত বড় শারীরিক আঘাতের সৃষ্টি হয়েছে তাঁর শরীরে। অভিযুক্ত ব্যক্তিটি মুলত অভিনেতার বাড়িতে চুরির উদ্দেশ্যে প্রবেশ করেছিল। টিএমজেডের প্রথম সংবাদটির থেকে পাওয়া খবর অনুযায়ী, ৪৭ বছর বয়সী মহিলাটি শিনের দরজায় ধাক্কা দিয়েছিলেন প্রথমে, তখন অভিনেতা দরজা খুললে ওই মহিলা তাঁর বাড়িতে জোর করে প্রবেশ করে। সে অভিনেতার শার্ট ছিঁড়ে ফেলে এবং তাঁকে শ্বাসরোধ করার চেষ্টা করেছিল বলে অভিযোগ। শ্বাসরোধের চেষ্টার পর মহিলাটি অবশেষে তার নিজের বাড়িতে ফিরে আসে। এবং পরে তাঁকে তাঁর বাড়ি থেকে আটক করা হয়। প্যারামেডিকরা ঘটনাস্থলে এলেও চার্লিকে হাসপাতালে নিয়ে যাওয়ার প্রয়োজন হয়নি। তবে এই ঘটনাটির এখনও স্পষ্টীকরণ পাওয়া যায়নি। শিনের কর্তৃপক্ষকে জানিয়েছেন, ওই মহিলার সঙ্গে অভিনেতার আগেও একবার সমস্যা হয়েছিল। মহিলাটি সম্প্রতি একটি "আঠালো" তরল দিয়ে তার গাড়িতে স্প্রে করেছিলেন।

Advertisement

এমি-মনোনীত অভিনেতার ঘনিষ্ঠ সূত্র বলছেন যে, চার্লি গাড়ির ঘটনার পরে মহিলার সঙ্গে কথা বলেছিল। অভিনেতাকে শ্বাসরোধের চেষ্টার একদিন আগে, ওই মহিলা চার্লির দরজার সামনে আবর্জনা ফেলেছিলেন। অপ্রত্যাশিতদের জন্য, কার্লোস আরউইন এস্তেভেজ, চার্লি শিন নামে পরিচিত। তিনি একজন আমেরিকান অভিনেতা এবং চলচ্চিত্র প্রযোজক। তিনি প্লাটুন, ওয়াল স্ট্রিট, ইয়াং গানস এবং দ্য রুকি, দ্য থ্রি মাস্কেটার্স এবং দ্য অ্যারাইভাল সহ একাধিক চলচ্চিত্রে উপস্থিত হয়েছিলেন। ২০০৩ সালে, চার্লি শিন সবচেয়ে জনপ্রিয় সিটকম টু এন্ড এ হাফ মেনে চার্লি হার্পারের ভূমিকায় অভিনয় করে বেশি জনপ্রিয়তা অর্জন করেছিলেন। সিরিজের নির্মাতা চাক লোরে সম্পর্কে তাঁর অবমাননাকর পদ অনুসরণ করে অভিনেতাকে পরবর্তীতে টু এন্ড এ হাফ ম্যান-এর নির্মাতারা বরখাস্ত করা হয়। তিনি প্রায়শই তার অ্যালকোহল এবং মাদক সেবনের মামলা এবং বৈবাহিক সমস্যার পাশাপাশি গার্হস্থ্য সহিংসতার অভিযোগের জন্য শিরোনাম হয়েছিলেন।

Advertisement
Tags :
Advertisement