For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রণজয় বিষ্ণুর ছবি দেখিয়ে প্রতারণা, অভিনয়ে সুযোগের প্রলোভন

সেখানে সুযোগ পাইয়ে দেওয়ার জন্য অনেক নতুন প্রতিভার থেকে টাকা তোলা হচ্ছে। এরপর তিনি পরিচিতদের মাধ্যমে খবর পেয়েছেন যে, তাঁর ছবি দেখিয়ে কারুর কাছ থেকে ৬০ লক্ষ ও কারুর কাছ থেকে ১৩ লক্ষ টাকা নেওয়া হয়েছে।
05:21 PM Feb 28, 2024 IST | Sushmitaa
রণজয় বিষ্ণুর ছবি দেখিয়ে প্রতারণা  অভিনয়ে সুযোগের প্রলোভন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জালিয়াতিতে ভরে গিয়েছে গোটা দেশ। তার কোপ বিনোদনেও পড়ছে। মাঝে মধ্যেই শোনা যায়, বিনোদন ইন্ডাস্ট্রির নায়ক বা নায়িকার নাম ভাঙিয়ে চলছে ব্যাপক প্রতারণার কারবার। কিন্তু শেষমেষ যার নাম নিয়ে প্রতারণা চলছে, জানা যায়, সেই অভিনেতা বা অভিনেত্রীর কোনও যোগই নেই প্রতারণামূলক ঘটনায়। হ্যাঁ, এবার এমনই এক ঘটনায় নাম জড়িয়ে পড়ল টলিউডের হ্যান্ডসাম অভিনেতা রণজয় বিষ্ণুর। ইনস্টাগ্রামে এসে নিজেই নতুন অভিনেতাদের সতর্ক করলেন রণজয়।

Advertisement

তাঁর কথায়, তাঁর নাম নিয়ে ইন্ডাস্ট্রিতে প্রতারণার জাল বুনছে একদল অসাধু ব্যক্তি। এমনকি অভিনেতার ছবি দেখিয়ে কয়েকজনকে সিরিয়ালে সুযোগ দেওয়ারও মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছেন তাঁরা। আর গোটা বিষয়টি হচ্ছে মোটা টাকার বিনিময়ে। অভিনয়ে সুযোগ করিয়ে দেওয়ায় নাম করে অভিযুক্ত প্রযোজনা সংস্থা মোটা টাকা লুঠ করছে। বুধবার সমাজমাধ্যমে একটি ভিডিও পোস্ট রণজয় নিজেই জানালেন, সম্প্রতি তাঁর একটি লুকসেটের ছবি দেখিয়ে বলা হচ্ছে যে, তিনি নতুন সিরিয়াল করতে চলেছেন। সেখানে সুযোগ পাইয়ে দেওয়ার জন্য অনেক নতুন প্রতিভার থেকে টাকা তোলা হচ্ছে। এরপর তিনি পরিচিতদের মাধ্যমে খবর পেয়েছেন যে, তাঁর ছবি দেখিয়ে কারুর কাছ থেকে ৬০ লক্ষ ও কারুর কাছ থেকে ১৩ লক্ষ টাকা নেওয়া হয়েছে।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

এরপর অভিনেতা নিজেই নতুন অভিনেতাদের সতর্ক করে বলেন, তিনি এ রকম কোনও সিরিয়াল করছেন না। পাশাপাশি নিজের অনুরাগীদের এ ধরণের প্রতারণার ফাঁদ থেকে দূরে থাকতে সতর্ক বলেছেন। তাঁর মতে, 'প্রতিভা থাকলে ভাল করে খোঁজখবর নিয়ে অভিনয়ে আসুন। কোনও মিথ্যে লোভে জড়াবেন না। তবে বিষয়টা নিয়ে এক্ষুনি কোনও রকম আইনি জটিলতায় যাচ্ছেন না রণজয়। এমনি ঘটনা ভবিষ্যতে আরও ঘটলে তিনি আর্টিস্ট ফোরাম ও পুলিসে অভিযোগ জানাবেন বলেও হুঙ্কার দিয়েছেন। এই মুহূর্তে ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালে প্রধান ভূমিকায় অভিনয় করছেন রণজয়।

Advertisement
Tags :
Advertisement